পরীমনি ও সায়মনের নতুন চলচ্চিত্র ‘কত স্বপ্ন কত আশা’ আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পরীমনি ও সায়মনের ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্র আসছে। পরীমনির প্রথম অভিনিত ছবি ‘রানা প্লাজা’ ছবিতেও সায়মনের সঙ্গে অভিনয় করেছেন পরীমনি।

Parimani and sayman

সায়মনের সঙ্গে ‘কত স্বপ্ন কত আশা’ চলচ্চিত্রটির কাজ শুরু হবে শীঘ্রই। পরীমনি ‘রানা প্লাজা’ ও ‘পুড়ে যায় মন’ ছবি দুটির কাজ শেষ করেছেন আগেই। যদিও সেন্সরে নামের কারণে আটকে পড়েছে ‘রানা প্লাজা’। সুরকার শওকাতের পরিচালনায় ‘নদীর বুকে চাঁদ’ ছবির কাজ শুরু হতে চলেছে আগামী ১১ মে হতে। গত ৫ মে সন্ধ্যায় পরীমনির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন এই নায়ক। ছবির নাম ‘কত স্বপ্ন কত আশা’। ছবিটি পরিচালনা করছেন ওয়াকিল আহমেদ।

Parimani and sayman-2

‘নদীর বুকে চাঁদ’ ছবিটির কাজ শুরু হচ্ছে আগামী ১১মে। সিলেটের বিভিন্ন লোকেশনে এই ছবির চিত্রায়ন শুরু হবে বলে জানান নায়ক সায়মন। এই ছবিতেও তার সহশিল্পী থাকছেন পরীমনি।

Parimani and sayman-3

সায়মন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘পরীমনির সঙ্গে এটি আমার ৪ নম্বর ছবি। এই ছবিটির গল্প প্রেমের। এই বছরের শেষের দিকে ছবিটির কাজ শুরু হবে। পরিচালক ওয়াকিল ভাইয়ের সঙ্গে এটিই আমার প্রথম কাজ হতে যাচ্ছে। পরীমনির সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে।’ ছবিটির কাহিনী খুব ভালো দর্শকদের ভালো লাগবে এমনটিই জানালেন নায়ক সায়মন।
Parimani and sayman-4

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...