বিশ্বের সবচেয়ে লম্বা জিভওয়ালা নারীর গল্প [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ লম্বা নখ, লম্বা চুল এমন অনেক কিছুই রয়েছে লম্বা। তবে এবার বিশ্বের সবচেয়ে লম্বা জিভওয়ালা নারীর খোঁজ মিলেছে। আজ সেই লম্বা জিভের নারীর গল্প রয়েছে আপনাদের জন্য।

The world's tallest Tongue woman

কাওকে যদি বলা যায় জিভ দিয়ে নাক ছোঁয়ার কথা। তাহলে তার জন্য সেটি হবে দুষ্কর ব্যাপার। কিন্তু এবার এমন এক নারীর খবর মিলেছে যিনি জিভ দিয়ে কেবল চোখই নয়, নাক-চিবুক-কনুই সবকিছুই ছুঁতে পারেন।

আজকের গল্পটি আদ্রিয়ানা লুইসের গল্প। আদ্রিয়ানা কিন্তু কোনো পশু-পাখি নয়। আঠারো বছর বয়সের এক তরুণী। তার জিভ এতই বড় যে, জিভ দিয়ে চোখ, নাক-চিবুক-কনুই সবকিছুই ছুঁতে পারেন।

The world's tallest Tongue woman-2

এমন ঘটনা শুনছে যে কারও অবিশ্বাস্য লাগতে পারে। কিন্তু ওই তরুণীর ক্ষেত্রে এটিই স্বাভাবিক। বিশ্বাস করার জন্য রয়েছে ছবি এবং ভিডিও, দেখে নিলে বুঝতে পারবেন। কিন্তু মুখ থেকে জিভা না বের করলে বাইরে থেকে বোঝা মুশকিল যে আদ্রিয়ানার এতোবড় জিভ।

আদ্রিয়ানার জিভ প্রায় চার ইঞ্চি লম্বা। এই জিভ নিয়ে তার বিশ্বাস, বিশ্বের সবচেয়ে লম্বা জিভ তারই। তবে সত্যি না মিথ্যা, সেটি ভালো বলতে পারবে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড কর্তৃপক্ষ।

আদ্রিয়ানা নিজ উদ্যোগেই গিনেস কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। গিনেস কর্তৃপক্ষের ই-মেইলও পেয়েছেন। তারা বলেছেন, ‘তোমার জিভের ব্যাপারে আমরা ‍আশাবাদী। তবে আমরা আরও ভালোভাবে এটি পর্যবেক্ষণ করতে চাই।’

উল্লেখ্য, বিশ্বের সবচেয়ে লম্বা জিভের রেকর্ডটি বর্তমানে রয়েছে নিক স্টবার্লের (৩.৯ ইঞ্চি) দখলে। সেদিক দিয়ে আদ্রিয়ানার সবচেয়ে লম্বা জিভের মুকুট পরাটা এখন কেবল সময়ের ব্যাপার।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...