শুটিং শুরু হচ্ছে নুসরাত ফারিয়ার প্রথম ছবি ‘প্রেমী ও প্রেমী’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিং শুরু হচ্ছে নুসরাত ফারিয়ার প্রথম ছবি ‘প্রেমী ও প্রেমী’। ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিংয়ের জন্য নুসরাত ফারিয়া শীঘ্রই স্কটল্যান্ডে যাচ্ছেন।

Nusraat-Faria

শুটিং শুরু হচ্ছে নুসরাত ফারিয়ার প্রথম ছবি ‘প্রেমী ও প্রেমী’। ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিংয়ের জন্য নুসরাত ফারিয়া শীঘ্রই স্কটল্যান্ডে যাচ্ছেন।

Nusraat-Faria-2

জানা গেছে, আগামী জুন মাসের ৬/৭ তারিখের দিকে তিনি সেখানে যাবেন। সেখানে প্রায় ৪৫ দিন শুটিং চলার কথা রয়েছে। তবে বিষয়টি নির্ভর করছে ভিসা পাওয়ার নিয়ে। ছবির বেশিরভাগ শুটিং হবে স্কটল্যান্ডেই। বাকিটা হবে বাংলাদেশ এবং ভারতে।

Nusraat-Faria-3

কোলকাতার অশোক পতি এবং বাংলাদেশের আবদুল আজিজ পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ একটি রোমান্টিক ঘরানার ছবি। এই ছবিটির গল্প লিখেছেন পেলে। ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে ফারিয়ার বিপরীতে অভিনয় করবেন কোলকাতার অঙ্কুশ ছাড়াও ছবিটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন নায়িকা মৌসুমী।

Nusraat-Faria-4

ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। কোলকাতার এসকে মুভিজ এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে প্রেমী ও প্রেমী। ছবিটি স্পন্সর করছে ফেয়ার এন্ড লাভলী।

Nusraat-Faria-5

সংগীত পরিচালনায় থাকছেন শওকত আলি ইমন, ইমন সাহা, স্যাভি, আকাশ। নৃত্য পরিচালক ও চিত্রগ্রাহক নেওয়া হচ্ছে ভারত হতে। জানা গেছে, স্কটল্যান্ডের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করা হবে। রোমান্টিক ঘরানার এই ছবিটি দর্শকদের ভালো লাগবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...