অবাক কাণ্ড: ৮০ ফুট উঁচু দড়ির উপর বিয়ে! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পৃথিবীতে অনেক রকম বিয়ের কথা আমরা শুনেছি। কিন্তু দড়ির উপর বিয়ে! এমন কথা আমরা আগে কখনও শুনিনি। অবাক করা এমন খবর পাওয়া গেছে। ৮০ ফুট উঁচু দড়ির উপর বিয়ে করলেন এক কপোত-কপোতী!

over 80 feet of rope to get married

আমরা পৃথিবীতে অনেক রকম বিয়ের কথা আমরা শুনেছি। যেমন ঘোড়ার গাড়িতে বিয়ে, গুরুর গাড়িতে বিয়ে এমনকি হেলিকপ্টারে বিয়ের খবরও আমরা শুনেছি। তবে বাহন যায়ই হোক বিয়ে কোনস্থানে হচ্ছে সেটিই কিন্তু দেখার বিষয়। এবার ঠিক এমন এক আজব কথায় শোনা গেলো। এবার বিয়ে হলো ভূমি হতে ৮০ ফুট উঁচুতে স্রেফ দড়ির উপর দাঁড়িয়ে। ওই উঁচু স্থানেই এবার গাঁটছরা বাঁধলেন এক দম্পতি।

ঘটনাটি ঘটিয়েছেন যুক্তরাজ্যের সমারসেট এলাকার ক্রিস বুল এবং ফেবে ব্যাকার জুটি। তারা এই অভিনব কাণ্ড করেছেন। ওই দম্পতি উকি হোল এলাকায় ৮০ ফুট উচ্চতায় দড়ির উপর দমবন্ধ করা এক রুদ্ধশ্বাস কয়েক মুহূর্ত কাটান।

তবে কিভাবে সম্ভব এই অভিনবত্ব? এর পেছনের মূল কারণটা হলো এরা দু’জনেই সার্কাসের পারফরমার। পেশাগত দায়িত্ব পালন যেভাবে করে থাকেন ঠিক সেভাবেই বিয়েটাও সারলেন এই দম্পতি। হাজার হাজার মানুষ খবর পেয়ে সেখানে হাজির হন এবং এই অভিনব বিয়ের আয়োজনে শরীক হন। সবাই হতবাক হলেন। দুই পাশ থেকে দুই জন রশির উপর দিয়ে হেঁটে গিয়ে ৮০ ফুট উচ্চতায় একত্রিত হলেন। অভিনব এই বিয়ে দেখে আশ্চর্য সবাই।

দেখুন সেই অভিনব বিয়ের ভিডিও

Advertisements
Loading...