আসছে বাস্তব প্রেমকাহিনী নিয়ে নির্মিত ছবি ‘ভালোবাসার গল্প’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার আসছে বাস্তব প্রেমকাহিনীর ছবি ‘ভালোবাসার গল্প’। রোমান্টিক এই সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন।

real love story 'love story'

বাস্তব প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘ভালোবাসার গল্প’। রোমান্টিক এই সিনেমাটিতে অভিনয় করছেন বর্তমান সমযের জনপ্রিয় নায়ক আনিসুর রহমান মিলন, নবাগত মুনিয়া আফরিন সাদিয়া, আরজু কায়েস, তানিয়া রহমান প্রমুখ।

real love story 'love story'-2

জানুয়ারিতে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটির শেষ ধাপের শুটিং চলছে। ১৯ মে হতে সাভারে চলচ্চিত্রাভিনেতা ডিপজলের বাড়িতে ছবিটির দৃশ্যায়ন ধারণ করা হয়। বিএফডিসি ও ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শেষ পর্যায়ের শুটিং করা হবে বলে জানানো হয়েছে।

real love story 'love story'-3

নায়ক আনিসুর রহমান মিলন সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমি সবসময়ই চেষ্টা করি দর্শকদের ভিন্ন কিছু উপহার দিতে। এই ছবিটিতে এক নবাগত নায়িকার সঙ্গে অভিনয় করছি। নতুন হলেও ভালো অভিনয় করছেন। আশা করছি, ছবিটি দর্শকদের ভালো লাগবে।’

ছবিটির নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, তার ছেলেবেলার এক বন্ধুর প্রেমকাহিনীকে রূপালী পর্দায় ফুটিয়ে তুলছেন। ছবিটির গল্প ও চিত্রনাট্য পরিচালক নিজেই লিখেছেন। ‘ভালোবাসার গল্প’ ছবিটি নির্মিত হচ্ছে এস এস মাল্টিমিডিয়ার ব্যানারে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...