ব্রেকিং নিউজ: পান্থপথে সুন্দরবন হোটেলের পাশের নির্মাণাধীন ভবনে ধস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানীর পান্থপথে সুন্দরবন হোটেলের পাশের একটি নির্মাণাধীন ভবনে ধস নেমে এসেছে। এই ধসের কারণে পাশ্ববর্তী ভবনগুলো ঝুঁকির মধ্যে পড়েছে। নিরাপত্তাকর্মীরা আশেপাশের সড়কগুলোতে অবস্থান নিয়েছে।

hotel building collapse

রাজধানীর কাওরান বাজারের পশ্চিমে পান্থপথে সুন্দরবন হোটেলের বর্ধিত ভবন নির্মাণের জন্য করা গর্তে দেবে গেছে পার্শবর্তী রাস্তার একটি বড় অংশ। এতে মারাত্মক ঝুঁকিতে পড়েছে হোটেল সুন্দরবনের ৮তলা পুরো ভবনটি।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটলেও এই ঘটনার পর দ্রুত সরিয়ে নেওয়া হয়েছে হোটেলের বোর্ডার ও কর্মচারিদের। ঘটনার পর সুন্দরবন হোটেল খালি করতে নির্দেশ দিয়েছে সার্ভিস।

জানা যায়, হোটেল সুন্দরবনের সঙ্গে লাগোয়া উত্তর পাশের খালি জমিতে বর্ধিত ভবন নির্মার্ণের জন্য করা বড় একটি গর্তে হঠাৎ করে রাস্তার একটি অংশ দেবে যায়। এসময় রাস্তার পাশের ছোট ঝুপড়ি দোকান এবং শ্রমিকদের জন্য নির্মিত শেড ভেঙে পড়ে ওই গর্তে। হোটেল ভবনের নিচ হতে অনবরত মাটি সরে এসে পড়তে থাকে ওই গর্তে। মাটি সরতে সরতে ভবনের নিচে বিশাল অংশ ফাঁপা হয়ে গেছে। যেকোনো মুহূর্তে হোটেল ভবনটি ধসে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...