স্যামসাং গ্যালাক্সি এস৬ এইজ আয়রনম্যান এডিশন এখন বাজারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং গ্যালাক্সি এস৬ এইজ আয়রনম্যান এডিশন এখন বাজারে। অ্যাভেঞ্জার্স সিরিজের নতুন কিস্তি ‘এজ অব আলট্রন’-এর উদ্বোধন উপলক্ষে দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি বাজারে আনতে যাচ্ছে।

Galaxy-S6-edge-Iron-Man-Limited-Edition

স্যামসাং অ্যাভেঞ্জার্স সিরিজের নতুন কিস্তি ‘এজ অব আলট্রন’-এর উদ্বোধন উপলক্ষে দক্ষিণ কোরিয়ার এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি বাজারে এনেছে গ্যালাক্সি এস৬ এজ আয়রনম্যান এডিশনটি।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, সীমিত আয়রনম্যান গ্যালাক্সি এস৬ এজ সংস্করণে থাকছে লাল এবং সোনালি রঙের সংমিশ্রণ। একেবারে টনি স্টার্কের আয়রনম্যান স্যুটের আদলে। আবার ফোনের পেছনে খোদাই করা থাকছে আয়রনম্যানের মাস্কও। ফোনের বাইরের লুক পরিবর্তনের সঙ্গে সঙ্গে ফোনের থিম, আইকন, ওয়ালপেপারেও আয়রনম্যানের ছাপ থাকছে। আয়রনম্যানের আর্ক রি-অ্যাকটরের আদলে তৈরি চার্জিং প্যাড থাকছে এতে।

Galaxy-S6-edge-Iron-Man-Limited-Edition-2

জানা যায়, যদিও ফোনের স্পেসিফিকেশনে অবশ্য গ্যালাক্সি এস৬ সংস্করণের সঙ্গে তেমন কোনো পার্থক্য নেই। ৫.১ ইঞ্চি পর্দার সঙ্গে রয়েছে সুপার অ্যামোলেড টাচস্ক্রিণ। ১.৫ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের এই নতুন সেটটি চলবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ললিপপ অপারেটিং সিস্টেমে। ১৬ মেগাপিক্সেল মূল ক্যামেরার সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কিন্তু সীমিত এই সংস্করণ বাজারে আসবে কেবলমাত্র ৬৪জিবি স্টোরেজ ক্ষমতা নিয়ে।

জানানো হয়েছে, শুরুতেই বিশ্বব্যাপী বাজারে মিলবে না এই সংস্করণটি। প্রাথমিকভাবে দক্ষিণ কোরিয়ায় গতকাল ২৭ মে এস৬ এজ আয়রনম্যান এডিশনের দেখা মিলেছে। জুনে চীন ও হংকংয়ে। উত্তর আমেরিকা, ইউরোপসহ সারা বিশ্বের মার্ভেল সুপারহিরো ভক্তদের কাছে কবে সহজলভ্য হচ্ছে এই ফোন, সে বিষয়ে স্যামসাং অবশ্য এখনও বিস্তারিত জানায়নি। তবে বাজারে আসার আগেই বেশ আলোড়ন তুলবে তাতে কোনো সন্দেহ নেই। কারণ কোনো মোবাইলে টিভি সিরিজের মনোগ্রাম এডিশন সম্ভবত এটিই প্রথম।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...