হিজড়াদের কাহিনী সন্বিবেশিত ‘রাত্রির যাত্রী’ সিনেমায় অভিনয় করছেন মৌসুমী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হিজড়াদের কাহিনী সন্বিবেশিত ‘রাত্রির যাত্রী’ সিনেমায় অভিনয় করছেন চিত্র নায়িকা মৌসুমী। সম্প্রতি সংসদ ভবন এলাকায় ছবিটির কিছু দৃশ্য ধারণ করা হয়।

Bengali Movie Night of passengers

মৌসুমীকে বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলেন হিজড়ারা। এতে করে তিনি ভীষণ বিব্রতকর অবস্থায় পড়ে যান। কি করবেন বুঝে উঠতে পারেন না- এমন এক পরিস্থিতির উদ্ভব ঘটে। তবে এটি বাস্তবের কোনো দৃশ্য নয়, সিনেমার। হিজড়াদের কাহিনী নিয়ে নির্মিত ‘রাত্রির যাত্রী’ সিনেমায় অভিনয় করছেন মৌসুমী। আর তাকে এমন এক পরিস্থিতির মুখোমুখি হতে হয়। দৃশ্যটি ধারণ করা হয় সংসদ ভবন এলাকায়।

Bengali Movie Night of passengers-2

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রটি নির্মাণ কাজ এগিয়ে চলেছে। সংসদ ভবন এলাকায় ধারণকৃত এমন একটি দৃশ্যের শুটিংয়ে অংশ নেন চিত্রনায়িকা মৌসুমী এবং হিজড়া চরিত্রে অভিনয় করেছেন আনান জামানসহ অনেকে।

ছবিটির পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘সংসদ ভবনের সামনে পাট গবেষণা কেন্দ্র। এখানে ৩ এবং ৪ জুন রাতে শুটিং করা হয়েছে। এর আগে একই স্থানে ২০ ও ২১ মে শুটিং করা হয়।’

Bengali Movie Night of passengers-3

জানা গেছে, মাঝরাতে কমলাপুর রেলস্টেশনে একা বসে থাকা একটি মেয়েকে কেন্দ্র করেই মূলত গড়ে উঠেছে এই সিনেমার গল্প। একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ এবং রাতের ভ্রমণ দেখা যাবে এই চলচ্চিত্রটিতে।

‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, সালাহ উদ্দিন লাভলু, শহিদুজ্জামান সেলিম, শিমুল খান, মুক্তা হাসান, মৌসুমী, জিয়া ভিমরুল, সাদিয়া আফরীন, রেবেকা প্রমুখ। এই চলচ্চিত্রটিতে একটি আইটেম গানে পারফর্ম করছেন বহুল আলোচিত মডেল নায়লা নাঈম।

উল্লেখ্য, গত বছর ২০ অক্টোবর সন্ধ্যায় বিএফডিসিতে ‘রাত্রির যাত্রী’ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...