সিনেমা, টেলিফিল্ম, নাটক আর সেই সঙ্গে ঈদের মজার মজার খাবার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অফিস নেই, কাজ নেই শুধু ডজন দুয়েক টিভিতে সিনেমা, টেলিফিল্ম, নাটক দেখা আর সেই সঙ্গে ঈদের মজার মজার খাবার! আর কিইবা আছে করার?

Movies, telefilms, drama

অফিস নেই, কাজ নেই শুধু ডজন দুয়েক টিভিতে সিনেমা, টেলিফিল্ম, নাটক দেখা আর সেই সঙ্গে ঈদের মজার মজার খাবার! আর কিই বা আছে করার? এমন অবস্থা আমাদের সকলের হয়েছে। তবে এর বাইরেও রয়েছে আরও কিছু কাজ, তাহলো আত্মীয়-স্বজন কিংবা বন্ধু-বান্ধবদের বাড়ি বেড়ানো। এছাড়া আর কোনো কাজ নেই।

Movies, telefilms, drama-2

ঈদের কারণে সবকিছু বন্ধ। অফিস-আদালত, স্কুল-কলেজ মোট মিলিয়ে সবকিছুই এখন বন্ধ। অবসর সময় যাচ্ছে সকলের জন্য। তবে বাংলাদেশের অগুন্তি টিভি চ্যানেলে রয়েছে শত শত নাটক, রয়েছে টেলিফিল্ম, সিনেমা, গানের অনুষ্ঠান, ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান আরও অনেক কিছু।

Movies, telefilms, drama-3

পুরো সপ্তাহজুড়ে ঈদের এসব অনুষ্ঠান দেখা যাবে। তবে একটি বিষয় হলো কোনটি রেখে কোনটি দেখা যাবে তা নিয়ে রয়েছে সংশয়। এতো অনুষ্ঠান কি মানুষের পক্ষে হজম করা সম্ভব? টিভি খুললেই কোনোটিতে সিনেমা, কোনোটিতে গান, কোনোটিতে নাটক আবার কোনোটিতে টেলিফিল্ম। আর বিজ্ঞাপনের যতো চড়কদার কথাবার্তা! তাতে কোনটি রেখে কোনটি দেখতে হবে তা নিয়ে সমস্যায় পড়তে হয়।

Movies, telefilms, drama-4

তাছাড়াও রয়েছে পরিবারের সদস্যদের মধ্যে মত-পার্থক্য। কেও নাটক দেখবেন, আবার কেও দেখবেন সিনেমা- এমন মতপার্থক্যের কারণেও অনুষ্ঠান দেখা নিয়ে চলছে জগাখিচুড়ির মতো অবস্থা। একবার নাটকের কিছু অংশ, তারপর আবার বিজ্ঞাপনের ডালি খোলার পর অন্যকোনো চ্যানেলের টেলিফিল্ম কিংবা সেখানেও শুরু হচ্ছে বিজ্ঞাপন। তারপর আবার অন্যকোনোখানে নাটক। এভাবেই চলছে ডজন দুয়েক টিভি চ্যানেলের ঈদের বিশেষ অনুষ্ঠান দেখা। সময় পার হচ্ছে ঈদের ছুটির বিশেষ দিনগুলো।
Movies, telefilms, drama-5

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...