সাবেক মিস জর্ডানের আইএসআই এর বিরুদ্ধে জেহাদ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাবেক মিস জর্ডান লারা আবদাল্লাত জঙ্গি সংগঠন আইএসআই এর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন। ইন্টারনেট দুনিয়া হতে জঙ্গিদের দাপট মুছে দিতে বদ্ধপরিকর বলে তিনি জানিয়েছেন।

Former Miss Jordan

সাবেক মিস জর্ডান লারা আবদাল্লাত জঙ্গি সংগঠন আইএসআই এর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন। ইন্টারনেট দুনিয়া হতে জঙ্গিদের দাপট মুছে দিতে বদ্ধপরিকর বলে তিনি জানিয়েছেন।

২০১০ সালে জর্ডানের সেরা সুন্দরীর খেতাব লাভ করেন লারা আবদাল্লাত। এর পরের বছরই মিস আরব প্রতিযোগিতায় রানার আপ হয়েছিলেন এই সুন্দরী। এই গ্ল্যামার জগত ছেড়ে বর্তমানে জঙ্গিদের বিরুদ্ধে লড়াই ঘোষণা করলেন লারা আবদাল্লাত। সম্প্রতি তিনি অনলাইন জঙ্গি দমন গোষ্ঠী ‘ঘোস্ট সিকিউরিটি’তে যোগ দিয়েছেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। এই সংস্থার সঙ্গে আন্তর্জাতিক হ্যাকার গোষ্ঠী ‘অ্যাননিমাস’ এর ঘনিষ্ঠ সম্পর্কের কথা সবাই জানে। ইন্টারনেটে বেশির ভাগ সার্চ ইঞ্জিনের ধরাছোঁয়ার বাইরে থাকা ‘ডিপ ওয়েব’ এবং ‘ডার্কনেট’ খুঁজে বের করে জঙ্গি প্রচার ধুলিসাৎ করায় জর্ডানের এই সুন্দরীর অন্যতম দায়িত্ব বলে তিনি উল্লেখ করেছেন।

লারা বলেছেন, ‘প্রাণ বাঁচানোই আমাদের প্রধান উদ্দেশ্য। মুসলিম, খ্রিস্টান, ইহুদি, বৌদ্ধ যে-ই হোন না কেনো, তার চামড়ার রং যা-ই হোক, আমাদের কাজ মানব সভ্যতাকে রক্ষা করা।’

উল্লেখ্য যে, ইন্টারনেটের এই সমস্ত লুকোনো অঞ্চলেই সন্ত্রাসের জাল বিস্তার ঘটিয়েছে আইএসআইসহ বিশ্বের বিভিন্ন জঙ্গি সংগঠন।

Advertisements
Loading...