হিলারি ক্লিনটনের চুল ছাঁটতে লাগে ৪৬ হাজার টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাবেক মার্কিন ফাস্টলেডি হিলারি ক্লিনটনের চুল ছাঁটতে লাগে ৪৬ হাজার টাকা! যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্টলেডি তথা মার্কিন সিনেটর হিলারি রডহ্যাম ক্লিনটনের জন্য এটি একেবারেই স্বাভাবিক।

Hillary Clinton

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের প্রধান খবরে পরিণত হয়েছে, সাবেক মার্কিন ফাস্টলেডি হিলারি ক্লিনটনের চুল ছাঁটতে খরচ পড়ে ৪৬ হাজার টাকা! যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্টলেডি তথা মার্কিন সিনেটর হিলারি রডহ্যাম ক্লিনটনের জন্য এটি একেবারেই স্বাভাবিক বলে মনে করেন অনেকেই। এমন খবর এখন ছড়িয়ে পড়েছে বিশ্বময়। সাধারণ মানুষের জন্য অনেক মনে হলেও যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্টলেডি তথা মার্কিন সিনেটর হিলারি রডহ্যাম ক্লিনটনের জন্য এটি একেবারেই স্বাভাবিক। তবে নিয়মিতই তিনি এ খরচায় চুলের পরিচর্যা করেন কিনা জানা যায়নি।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি নিউইয়র্কের ফিফ্‌থ এভিনিউ স্টোরের পেছনের দরজা দিয়ে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের স্ত্রীকে ঢুকতে দেখা গেছে। সেখানেই জন ব্যারেট সেলুনে চুল ছাঁটিয়েছেন সাবেক ফাস্টলেডি হিলারি ক্লিনটন। গত বুধবার ওয়াশিংটন পোস্টের এক খবরে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, নিজের ফ্যাশনের বিষয়টি সবসময় আড়ালেই রাখতে চান হিলারি ক্লিনটন। তিনি যখন সালোঁতে ঢুকছিলেন, তখন সিঁড়ির দরজা বন্ধ করে দেওয়া হয়। সাবেক এই ফার্স্টলেডি সবার আড়ালেই পৌঁছে যান সালোঁতে। সেখানে তার জন্য পৃথক একটি জায়গার ব্যবস্থা করা হয়। পাশের ঘরে বসে অবস্থানরত অন্য কাস্টমাররাও বুঝতে পারেননি যে ওই একই সালোঁতে সাজতে এসেছেন সাবেক মার্কিন ফাস্টলেডি হিলারি ক্লিনটন। হিলারিকে যে সেলুনে দেখা গেছে, সেটির মালিক জন ব্যারেটের সঙ্গে নিয়মিত ক্লিনটনপত্নীর যোগাযোগের খবরও রয়েছে। চুল কাটা ও ব্লোনড্রাইয়ের জন্য গুনে গুনে প্রায় ৪৬ হাজার ৮০০ টাকা পারিশ্রমিক নেন জন ব্যারেট। তবে, হিলারি ঠিক কত শোধ করেছেন, তা অবশ্য খোলসা করার সাহস দেখাননি কেওই।

উল্লেখ্য, কেশচর্চা নিয়ে হিলারির বেটারহাফ সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনও কম যান না। ১৯৯৩ সালে তার বিতর্কিত হেয়ারকাট বিতর্ক হারিগেটের কথা অনেকের জানা। লস অ্যাঞ্জেলসে টারম্যাকে দাঁড়ানো একটি বিমানে বেলজিয়ান-আমেরিকান হেয়ার স্টাইলিস্টের কাছে চুল কাটান ক্লিনটন। এক ঘণ্টা ধরে চুল কাটার জন্য সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনকে ওই হেয়ার স্টাইলিস্টকে দিতে হয় প্রায় ১৩ হাজার টাকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...