The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব-অপু বিশ্বাসের ‘রাজা ৪২০’ আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের এক নতুন ধারা নিয়ে তৈরি হচ্ছে শাকিব-অপু বিশ্বাসের ‘রাজা ৪২০’। এই চলচ্চিত্রটির শুটিং চলছে। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

Shakib-Apu Biswas Raza 420-3

বাংলা চলচ্চিত্রের এক নতুন ধারা নিয়ে তৈরি হচ্ছে শাকিব-অপু বিশ্বাসের ‘রাজা ৪২০’। এই চলচ্চিত্রটির শুটিং চলছে। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ১৭ আগস্ট এফডিসির কড়ইতলায় ‘রাজা ৪২০’ ছবির শুটিংয়ে অংশ নেন শাকিব খান। শুটিংয়ে শাকিব খানের সঙ্গে অংশ নিচ্ছেন ওমর সানি, কাবিলা এবং মিজু আহমেদও। ‘রাজা ৪২০’ ছবির নায়িকা অপু বিশ্বাস শুটিংয়ে অংশ নেন ১৮ তারিখ হতে। এদিন পুবাইল এবং আফতাবনগরে শুটিং করা হয়।

Shakib-Apu Biswas Raza 420-2

পরিচালক উত্তম আকাশ বলেছেন, ‘আমাদের সামাজিক অবস্থান হতে আমরা বহু মানুষকে প্রতারিত হতে দেখি। মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারাচ্ছেন অনেকেই। সমাজের এ রকম নানা বাস্তব গল্প নিয়েই চিত্রিত হবে এই চলচ্চিত্রটি। আগামী মাসের প্রথম দিকে ছবিটির গানের শুটিংয়ে রাঙ্গামাটি যাবো আমরা। দ্রুত কাজ চলছে। এ বছরই ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা রয়েছে।’

Shakib-Apu Biswas Raza 420

‘রাজা ৪২০’ ছবিটিতে গান থাকছে ৫টি। গানগুলো লিখেছেন কবির বকুল এবং উত্তম আকাশ। এই ছবিটিতে ব্যবহৃত হবে প্রায় তিন দশক আগের ‘ও আমার রাজা’ গানটিও। চলচ্চিত্রে সংগীতায়োজনে রয়েছেন মুরাদ এবং সাদি জামান।

উল্লেখ্য, এ বছরের ৩ মার্চ ঢাকার হাতিরঝিলের একটি শুটিং হাউসে মহরতের মাধ্যমে শুরু হয় ‘রাজা ৪২০’ ছবির কাজ। মা কথাচিত্রের ব্যানারে শাকিব খান এবং অপু বিশ্বাস ছাড়াও ‘রাজা ৪২০’ ছবিতে আরও অভিনয় করছেন রাবিনা বৃষ্টি, সাদেক বাচ্চু, কাবিলা, কমল পাটেকার প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...