The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ক্রিকেটার মাশরাফির পুলিশ হওয়ার স্বপ্ন পূরণ হতে চলেছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রিকেটার মাশরাফির পুলিশ হওয়ার স্বপ্ন পূরণ হতে চলেছে! ক্রিকেটার হওয়ার আগে ছোটবেলায় যে স্বপ্ন তিনি বুনেছিলেন অবশেষে তাঁর সেই স্বপ্ন পূরণ হতে চলেছে।

Mashrafe police

মাশরাফি বিন মর্তুজা। যাঁর পরিচয় বলার অবকাশ রাখে না। সেই খ্যাতিমান ক্রিকেটার মাশরাফির স্বপ্ন ছিল পুলিশ হওয়া। কিন্তু কখন কিভাবে ক্রিকেটের জালে আটকে গিয়ে বনে যান ক্রিকেটার। তাই তার পুলিশ হওয়ার স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। এবার তাঁর সেই পূরণ হতে চলেছে। মাশরাফি বিন মর্তুজার স্বপ্ন বাস্তবায়ন করতে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শিগগিরই মাশরাফি বিন মুর্তজাকে অনারারি পুলিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে- এমনটিই জানানো হয়েছে দায়িত্বশীল সূত্র থেকে।

Mashrafe police-2

জানা যায়, বিশ্বকাপ ক্রিকেটের শেষ আসরে দারুণ পারফরম্যান্স করে বাংলাদেশ দল দেশে ফেরার পর সাতক্ষীরায় পুলিশের এক সংবর্ধনা অনুষ্ঠানে নিজের এই ছেলেবেলার স্বপ্নের কথা প্রকাশ করেন মাশরাফি।

Mashrafe police-3

মাশরাফির সেই বক্তব্যের সূত্র ধরেই প্রক্রিয়া শুরু। ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফিকে খুলনা রেঞ্জ পুলিশের সম্মানসূচক কোনো পদ দেওয়া হচ্ছে বলেই পুলিশের সূত্র উল্লেখ করেছে। এই বিষয়টি নিয়ে কাজও শুরু হয়েছে, প্রক্রিয়া চলছে।

পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে মাশরাফির সঙ্গে যোগাযোগও করা হয়েছে। আর এই উদ্যোগের কথা শুনে মাশরাফিও ভীষণ খুশি বলেই জানায় খুলনা রেঞ্জের দায়িত্বশীল একটি সূত্র।

উল্লেখ্য, ভারতের জাতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিরও ছিলো এমন স্বপ্ন। তার স্বপ্ন ছিলো সেনাসদস্য হবেন। তাঁর সেই স্বপ্ন পূরণ করেছে ভারত সরকার। মহেন্দ্র ধোনিকে দেওয়া হয়েছে সম্মান সূচক কর্নেল পদ। তবে বাংলাদেশ পুলিশ মাশরাফিকে কোন পদটি দিচ্ছে তা এখনও জানা যায়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...