The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চলচ্চিত্র মুহাম্মদ (সা.): এক দিনে আয় ১১ কোটি [ট্রেলার]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুল আলোচিত চলচ্চিত্র মুহাম্মদ (সা.) মাত্র এক দিনেই আয় করেছে ১১ কোটি। ছবিটি প্রদর্শনের তৃতীয় দিন ৩০ আগস্ট শুধুমাত্র তেহরানেই ১১ কোটি তুমান আয় করেছে।

Movie Muhammad

ইরানে নির্মিত মহানবী সা.কে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুহাম্মদ (সা.): দ্য ম্যাসেঞ্জার অব গড’ ছবিটি দর্শকদের মধ্যে ব্যাপকভাবে সাড়া ফেলেছে। ছবিটি প্রদর্শনের তৃতীয় দিন ৩০ আগস্ট একদিনে শুধুমাত্র তেহরানেই ১১ কোটি তুমান আয় করেছে।

গত ২৭ আগস্ট এই চলচ্চিত্রটি তেহরানসহ ১১টি শহরে মোট ১৪৩টি হলে মুক্তি দেওয়া হয়। একই সময়ে কানাডার মন্ট্রিলের চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় ছবিটি। সবখানেই ছিল দর্শকদের উচপে পড়া ভিড়। ইরানে প্রথম দিনে এক প্রদর্শনীতেই টিকেট বিক্রি হতে আয় হয়েছে ২০০ কোটি রিয়াল।

ইরানের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা মাজিদ মাজিদি এটি নির্মাণ করেন। এই চলচ্চিত্রের মাধ্যমে বিশ্বের কাছে মহানবী হযরত মুহাম্মাদ (সা.) এর জীবনী তুলে ধরার চেষ্টা করা হয়েছে। ইরানের সর্বোচ্চ বাজেটের এই ছবিটি নির্মাণে সময় লেগেছে ৫ বছর।

বিখ্যাত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন আলী রেজা সুজা নুরী, মাহদী পাকদিল, মীনা সাদাতী, সারা বায়াত, মুহসেন তানাবান্দেহ, দরবেশ ফারহাঙ্গ, রায়ানা আজাদী ভের, হায়দার রেজা তাজ দৌলাত প্রমুখ।

উল্লেখ্য, ছবিটি নির্মাণের পর থেকে কতিপয় সুন্নী মুসলিম নেতারা এটিকে বন্ধের পাঁয়তারা করে আসছেন।

ছবিটির ট্রেলার দেখুন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...