নেইমারের এক সেলফির দাম ২০৫.৯ মিলিয়ন পাউন্ড!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান বিশ্বে সবচেয়ে জনপ্রিয় বিষয় হচ্ছে সেলফি। আর এই সেলফির আবার এতো দাম উঠতে পারে তা কেও চিন্তাও করেনি। এবার নেইমারের এক সেলফির দাম উঠলো ২০৫.৯ মিলিয়ন পাউন্ড।

Neymar selfie price of £ 205

সংবাদ মাধ্যমের মুখোরচক খবর হলো, ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমারের এক সেলফির দাম ২০৫.৯ মিলিয়ন পাউন্ড! আজগুবি মনে হলেও ঘটনাটি সত্যি! যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার পর দেশে ফেরার পথে বিমানে বসে সতীর্থদের সঙ্গে একটি সেলফি তোলেন নেইমার। জাতীয় দলের ১১ জন খেলোয়াড় তার সঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। আর এই ১১ জন খেলোয়াড়ের একত্রে মিলে মূল্য ২০৬.৯ মিলিয়ন পাউন্ড।

Neymar selfie price of £ 205-(2)

বার্সেলোনার এই স্ট্রাইকার নিজেই তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন। ছবির ১১ জনের মধ্যে ১০ জনই খেলেন ইউরোপের বিভিন্ন ক্লাবে। লিভারপুলের ফিলিপে কুটিনহো এবং রবার্তো ফিরমিনো, রিয়াল মাদ্রিদের মার্সেলোনা এবং দানিলো ও বায়ার্ন মিউনিখের ডগলাস কস্তা রয়েছেন এই ছবিতে। ১১ জনের মধ্যে মাত্র একজন লুকাস লিমা ইউরোপে খেলেন না। ২৫ বছর বয়সী এই অ্যাটাকিং মিডফিল্ডার খেলেন নেইমারের সাবেক ব্রাজিলিয়ান ক্লাব সান্তোসে।

১১ জনের মধ্যে সবচেয়ে বেশি দাম ৬৫.৫ মিলিয়ন নেইমারের। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির ফারনানদিনহোর দাম হলো দ্বিতীয় সর্বোচ্চ ৩০ মিলিয়ন পাউন্ড। লিভারপুলের ফরোয়ার্ড রাবর্তো ফিরমিনোর মূল্য হচ্ছে ২৯ মিলিয়ন পাউন্ড। এভাবে সব মিলিয়ে নেইমারের এক সেলফির মূল্য দাঁড়াচ্ছে ২০৫.৯ মিলিয়ন পাউন্ড। ওই খেলায় যুক্তরাষ্ট্রকে হারানো ৪-১ গোলের মধ্যে নেইমার করেন জোড়া গোল। ২০১৮ বিশ্বকাপের বাছাই পর্ব খেলতে আগামী মাসে ব্রাজিল দল যাবে চিলিতে। কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে বাছাই পর্বে খেলবে নেইমারের দল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...