মুসলিম কিশোর আহমেদের সমর্থনে ওবামা ও জুকারবার্গের আবেগঘন স্ট্যাটাস!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বোমা বানানোর ভুল অভিযোগে গ্রেফতার মুসলিম কিশোর আহমেদের সমর্থনে ওবামা ও ফেসবুকের কর্ণধার জুকারবার্গ এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। বিষয়টি টেক বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে।

Ahmed, Obama and Zuckerberg

জানা যায়, আমেরিকার টেক্সাসে নিজে ঘড়ি বানিয়ে তা স্কুলে নিয়ে যাওয়ার পর বোমা বানানোর ভুল অভিযোগে গ্রেফতার মুসলিম কিশোর আহমেদের সমর্থনে স্ট্যাটাস দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ।

Ahmed, Obama and Zuckerberg-2

স্ট্যাটাসে মার্ক জুকারবার্গ লিখেছেন, আপনারা হয়তো খবরটি দেখেছেন, টেক্সাসে ১৪ বছরের ছাত্র আহমেদ একটি ঘড়ি বানিয়ে স্কুলে নিয়ে যাওয়ার পর তাকে গ্রেফতার করা।

Ahmed, Obama and Zuckerberg-3

মার্ক জুকারবার্গ বলেছেন, ‘যেখানে নতুন কিছু তৈরির ইচ্ছা এবং দক্ষতার জন্য তার প্রশংসা পাওয়ার কথা, সেখানে কেনো তাকে গ্রেফতার করা। আমাদের ভবিষ্যত নির্ভর করছে আহমেদের মতো মানুষের ওপর। আহমেদ, তুমি যদি কখনও ফেসবুকে আসতে চাও, তাহলে আমি সাদরে তোমাকে গ্রহণ করবো। বানাতে থাকো নতুন কিছু।’

Ahmed, Obama and Zuckerberg-4

ঠিক এভাবেই মুসলিম কিশোর আহমেদকে সমর্থন করে শুধু মার্ক জুকারবার্গ নয়, স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও আহমেদকে সমর্থন করে টুইট করেছেন। তিনি আহমেদের ঘড়িটি হোয়াইট হাউসে রাখার কথা বলেছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...