ঈদে মুক্তি পাওয়া চার ছবির মধ্যে এগিয়ে ‘রাজাবাবু’?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদে মুক্তি পাওয়া চারটি ছবির মধ্যে এগিয়ে রয়েছে ‘রাজাবাবু’? আসলেও কি তাই? ঈদের অন্য চার ছবির মধ্যে এটিই সবচেয়ে বেশি ১৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

movie

ঈদের আনন্দ দর্শকদের মধ্যে আরও ছড়িয়ে দিতে মুক্তি পায় নতুন চারটি চলচ্চিত্র। ছবিগুলো হলো ‘রাজাবাবু’, ‘আশিকী’, ‘প্রার্থনা’ এবং ‘গাড়িওয়ালা’। এসব মধ্যে দুটি ছবিকে মূলধারার চলচ্চিত্র বলা হচ্ছে। এর একটি কারণ তাহলো ‘রাজাবাবু’ আগামীকাল মুক্তি পাবে ১৬০টি প্রেক্ষাগৃহে। অপরদিকে ‘আশিকী’ মুক্তি পেয়েছে ১০৪টি প্রেক্ষাগৃহে। অপর ছবিদুটি ‘প্রার্থনা’ ছবিটি কয়েকটি প্রেক্ষাগৃহসহ মুক্তি দেওয়া হবে টিভিতে। আর ‘গাড়িওয়ালা’ ছবিটিও মুক্তি পাবে টিভিতে।

movie-2

বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজাবাবু’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, নায়িকা অপু বিশ্বাস ও ববি। বাংলাদেশের আবদুল আজিজ এবং কোলকাতার অশোক পাতি পরিচালিত ‘আশিকী’ ছবিতে অভিনয় করেছেন নবাগত নায়িকা নুসরাত ফারিয়া এবং কোলকাতার নায়ক অঙ্কুশ। জাজ এবং এস কে মুভিজ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে।

movie-3

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র ‘গাড়িওয়ালা’ পরিচালনা করেছেন আশরাফ শিশির। সিনেমাটি ইতিমধ্যে জিতেছে বিদেশের অনেক পুরস্কার। দুই ভাই এবং তাদের মায়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবিটি। বাংলাদেশের গ্রামে বড় হওয়া দুই বালকের চোখ দিয়ে পুরো গল্প দেখানো হয়েছে এই চলচ্চিত্রের মাধ্যমে। দারিদ্র্যের মধ্যদিয়েও এ দুই বালক কীভাবে মানসিকভাবে পুরুষ হয়ে ওঠে এবং জীবনের সত্য আবিষ্কার করে, তা দেখা যাবে এর কাহিনীতে। এতে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী, রাইসুল ইসলাম আসাদ, মাসুম আজিজ প্রমুখ। সিনেমা হলের পাশাপাশি চ্যানেল আইয়েও দেখা যাবে ঈদের পঞ্চম দিনে সকাল সাড়ে ১০টায়।

‘প্রার্থনা’ ছবিটি পরিচালনা করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। ‘প্রার্থনা’ ছবিটির প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। সামাজিক নানা সমস্যার কাহিনী সিনেমাটিতে তুলে ধরা হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...