কুমিরের মুখে পড়ে আত্মহত্যাকারীর বাঁচার আর্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তিনি যাচ্ছিলেন আত্মহত্যা করতে। কিন্তু তাই বলে কুমিরের মুখে কেনো যাবেন? তাই কুমিরের মুখে পড়ে বাঁচার আর্তি জানালেন এক আত্মহত্যাকারী!

crocodile's mouth grief

ঘটনাটি ঘটেছে ভারতের ভদোদরার বিশ্বামিত্র নদীতে। সেখানকার এক ব্যক্তি আত্মহত্যা করার জন্য নদীতে ঝাঁপ দিয়েছিলেন। কিন্তু ঝাঁপ দেওয়ার পর দেখলেন বিশাল বিশাল কুমির তাকে খাওয়ার জন্য ওত পেতে আছেন। এমন অবস্থায় পানিতে বড় বিপদ দেখে উলটো সাহায্যের জন্য বাঁচাও বাঁচাও চিৎকার জুড়ে দিলেন। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলেন। কোনওমতে প্রাণে রক্ষা পেলেন ওই যুবক।

খবরে প্রকাশ, মুকেশ নামে ২৫ বছর বয়সী মানসিক ভারসাম্যহীন ওই যুবক গত মঙ্গলবার আত্মহত্যার জন্য নদীতে ঝাঁপ দিয়েছিলেন। ভেবেছিলেন পানিতে ডুবে তিনি আত্মহত্যা করবেন। অথচ তিনি জানতেনই না যে ওই নদীটি কুমিরদের আড্ডাস্থল। পানিতে লাফ দেওয়ার সঙ্গে সঙ্গে প্রায় হাফ ডজন কুমির তেড়ে আসে মুকেশকে খাওয়ার জন্য।

এমন অবস্থা দেখে মুকেশ আত্মহত্যার কথা ভুলে রীতিমতো পিলে চমকে ওঠে তার। ভয়ে বাঁচা্ও বাঁচাও চিৎকার জুড়ে দেন তিনি। তাঁকে ঘিরে ততক্ষণে খেলা শুরু করেছে কুমিরের দলটি। ওই যুবকের চিৎকার স্থানীয়রা ছুটে আসেন এবং ইট ছুঁড়ে কুমিরগুলিকে দূরে সরিয়ে মুকেশকে উদ্ধার করেন। তবে বেশ কিছুটাে আঘাতপ্রাপ্ত হয়েছে মুকেশ। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...