‘মেন্টাল’ সিনেমার শুটিংয়ে পড়শী থাইল্যান্ডে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ সিনেমার শুটিংয়ে পড়শী বর্তমানে থাইল্যান্ডে। ৯ অক্টোবর দুপুরের একটি ফ্লাইটে থাইল্যান্ড গেছেন তিনি।

movie Mental shooting Porshi Thailand

এই প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা হক পড়শী। তার অভিনীত প্রথম ছবিটির নাম ‘মেন্টাল’। ৯ অক্টোবর দুপুরের একটি ফ্লাইটে থাইল্যান্ড গেছেন তিনি।

movie Mental shooting Porshi Thailand-2

থাইল্যান্ডে যাওয়ার প্রাক্কালে সংবাদ মাধ্যমকে প্রতিক্রিয়ায় পড়শী বলেছেন, ‘টান টান উত্তেজনা ফিল করছি। শুটিং শেষ না করা পর্যন্ত এই উত্তেজনা কমবে না।’ তিনি বলেন, মিউজিক ভিডিওর মডেল হয়েছি, ক্যামেরার সামনে নাচও করেছি। কিন্তু সিনেমায় অভিনয় একেবারে আলাদা বিষয়। সেটা নিয়ে একধরনের এক্সাইটমেন্ট তো রয়েছেই।’

movie Mental shooting Porshi Thailand-3

গায়িকা পড়শী বলেছেন, ‘টানা এক সপ্তাহ শুটিং করবো। তারপর ১৫ অক্টোবর দেশে ফিরে আসবো বলে আশা করছি। সবার কাছে দোওয়া চাই, আমি যেনো এই কাজটি ভালোভাবে শেষ করে দেশে ফিরতে পারি।’

‘মেন্টাল’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘থাইল্যান্ডে পড়শী একটি গানের দৃশ্যে অংশ নেবেন। ‘মন নাজেহাল’ নামের এই গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ভারতের শান এবং পড়শী। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ন করা হবে। ওই গানটিতে পড়শীকে দেখা যাবে শাকিব খানের সঙ্গে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...