বিশ্বের প্রথম পর্নো বিশ্ববিদ্যালয় ইতালিতে!

blonde female hide her face behind her hand, keep away gesture, isolated on white background

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পর্নোগ্রাফি নিয়ে মানুষের কৌতুহল বা আলোচনার শেষ নেই। বিশ্বের প্রথম পর্নো বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হলো ইতালিতে। এই বিশ্ববিদ্যালয় বিশ্বব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হবে- তাতে সন্দেহ নেই।

blonde female hide her face behind her hand, keep away gesture, isolated on white background

আদিকালে কোনো কিছুই ছিল না। তবে যুগে যুগে সব কিছুর পরিবর্তন ঘটছে। আধুনিকতার ছোঁয়ায় ক্রমেই সব কিছু মানুষের হাতের মুঠোয় চলে আসছে। মানুষ এখন শিক্ষা-দীক্ষায় এগিয়ে যাচ্ছে। আর তাই গোপনীয় বিষয়গুলোও এখন চলে আসছে জনসমক্ষে। শিক্ষা গ্রহণের বিকল্প নেই, এমন মনোভাব দেখানো হচ্ছে। ইতালির পর্নোগ্রাফিক বিষয়ক বিশ্ববিদ্যালয়ও তারই একটি উদাহরণ।

মানুষকে পর্নো বিষয়ে শিক্ষিত করার জন্যই মূলত ইতালিতে চালু হতে যাচ্ছে বিশ্বের প্রথম পর্নোগ্রাফিক বিষয়ক এই বিশ্ববিদ্যালয়টি। ‘ইতালিয়ান স্ট্যালিয়ন’ (Italian Stallion) নামের এই বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠাতা হচ্ছেন ইতালির বিখ্যাত পর্নো অভিনেতা রোকো সিফরেডি।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, এই বিশ্ববিদ্যালয়টির শিক্ষক হিসেবে থাকছেন বিশ্বের নামকরা সব পর্নোস্টাররা। এতে মোট ২ সপ্তাহের কোর্স পড়ানো হবে। এই কোর্সে যারা ভালো ফল করবেন তারা পর্নো মুভিতে অভিনয়ের সুযোগও পাবেন। প্রথম ব্যাচে হাজারখানেক আবেদনকারীর মধ্য হতে পড়ার জন্য নির্বাচিত হয়েছেন ২১ জন শিক্ষার্থী। এদের মধ্যে আবার ১৪ জনই নারী শিক্ষার্থী। এই কোর্সে শেখানো হবে পর্নো মুভিতে অভিনয়ের নানা বিষয়গুলো।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...