মুক্তির দোরগোড়ায় তিন নায়কের ‘চুপি চুপি প্রেম’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তির দোরগোড়ায় তিন নায়কের ‘চুপি চুপি প্রেম’। ৬ নভেম্বর চিত্রনায়ক সাইমন সাদিক, শান আরাফ রিপন, সুর্যরাজ এবং নবাগত নায়িকা প্রিয়ন্তীর এই ছবিটি মুক্তি পাচ্ছে।

Chupi Chupi Prem

প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘চুপি চুপি প্রেম’ ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক, শান আরাফ রিপন, সুর্যরাজ এবং নবাগত নায়িকা প্রিয়ন্তী।

চলচ্চিত্রটি সম্পর্কে চিত্রনায়ক শান বলেন, ‘এটিই আমার প্রথম ছবি। সিকোয়েন্স অনুযায়ী যেটা করার কথা আমি আমার যথাসাধ্য চেষ্টা করেছি। ছবিটির ব্যাপারে আমি খুব আশাবাদী। ছবিটি দর্শকদের মুগ্ধ করবে।’

Chupi Chupi Prem-4

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই চলচ্চিত্রটির নামকরণ করা হয়েছিলো ‘ইটিশ পিটিশ প্রেম’। পরে এই চলচ্চিত্রের নাম বদলে ‘চুপি চুপি প্রেম’ রাখা হয়।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে- এক তরুণীর প্রেমে পাগল তিন তরুণ। মেয়েটি বিষয়টি পুরোপুরি জানে আর এটিকেই সে কাজে লাগায়। আর তাই ঘটতে থাকে একের পর এক নানা ধরনের মজার মজার ঘটনা। একসময় নাটকীয়তার মুখোমুখি হয়ে খুঁজে নেয় আসল প্রেমিককে। ‘চুপি চুপি প্রেম’ চলচ্চিত্রটিতে আরেও অভিনয় করেছেন, শুভ, শিমুল খান, রেহানা জলি, আলীরাজ, মিশা সওদাগর প্রমুখ।

Chupi Chupi Prem-3

ছবিটির পরিচালক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ছবিটির কাহিনী দর্শকদের খুব মজা দেবে। তাছাড়া নতুনদের অভিনয়ও দর্শকদের আকৃষ্ট করবে বলে আমার বিশ্বাস।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...