স্টেডিয়ামের টয়লেটে ৭ ঘণ্টার ঘুম!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘুমানোর জায়গা টয়লেট হতে পারে তা কি কখনও কেও চিন্তা করেছেন? কিন্তু তাই ঘটেছে। এক ব্যক্তি স্টেডিয়ামের টয়লেটে পাড়লেন ৭ ঘণ্টার ঘুম!

7 hours sleep in Toilet of the stadium

ঘুম কুমিরি বলে কথা। কিন্তু তাই বলে টয়লেটে! এমন কথা শুনলে কেও কি কখনও বিশ্বাস করবেন? কিন্তু ঘুম কুমিরি ওই ব্যক্তি তাই করেছে। স্টেডিয়ামের টয়লেটে ৭ ঘণ্টা ঘুম পেড়েছেন।

ঘটনাটি ইংল্যান্ডের প্রথম বিভাগের দল বার্নসলির এক সমর্থকের। গত শনিবার দলের খেলা দেখতে গিয়ে স্টেডিয়ামের টয়লেটে তিনি পাক্কা ৭ ঘণ্টা ঘুম দিয়ে নিলেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, নিজেদের মাঠে ফ্লিটউড টাউনের বিপক্ষে সেদিন মাঠে নেমেছিল বার্নসলি। খেলায় যখন বিরতি হয়, তখন টয়লেট-বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন বার্নসলির ওই সমর্থক। কিন্তু ১৫ মিনিট পরে খেলোয়াড়রা মাঠে নামলেও ওই সমর্থকের আর গ্যালারিতে ফেরা হয়নি। কারণ হলো খেলার আগে সপ্তাহের ছুটির আমেজ উপভোগ করতে গিয়ে হয়তো একটু বেশিই পানীয় গিলে ফেলেছিলেন তিনি। আর যায় কোথায় টয়লেটে গিয়ে কখন যে ঘুমিয়ে পড়েছেন, তা বুঝতেই পারেননি তিনি! যখন তার ঘুম ভাঙলো, তখন স্টেডিয়াম এক বিরাণ ভূমি। আঁতকে উঠে তিনি অ্যালার্ম বাজালেন। উদ্ধারকর্মীরা এসে দেখলেন, ওই দর্শক তখন পালানোর জন্য পথ খুঁজে ফিরছেন। পায়ের জুতা, মাথার হ্যাট, এমনকি মোবাইল সবই তিনি হারিয়ে বসেছেন। তবে সেটা তার ওই ‘পানীয়-ঘুম’-এর পূর্বে না পরে, সেটি অবশ্য জানায়টি সংবাদ মাধ্যমটি।

তবে ঘুম কাতুরে ওই ব্যক্তির ‘কীর্তি’র পর তার কাছ থেকে কোনোভাবেই তার নামটি জানা যায়নি!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...