প্রাইভেট কার উঠলো এবার ঘরের ছাদে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রাইভেট কার রাস্তায় চলে সেটি আমরা সবাই জানি। কিন্তু তাই বলে প্রাইভেট কার উঠলো এবার ঘরের ছাদে! এমনই একটি ঘটনা ঘটেছে।

private car on roof of house

এই পৃথিবীতে সবকিছুই নিয়মের মধ্যেই চলে। কিন্তু নিয়মের এই পৃথিবীতে প্রতিনিয়তই ঘটছে নানা অনিয়ম। এমনই এক অনিয়ম কাহিনী হলো মদ্যপ অবস্থায় এক চালক ট্রাফিক এড়াতে গিয়ে, তার কারটি এমন জোর করে স্টার্ট দিলেন যে, কারটি প্রচণ্ড গতিতে উড়ে গিয়ে রাস্তার পাশের একটি বাড়ির ছাদে উঠে বসলো!

যে ছাদে ওই প্রাইভেট কারটি উঠলো সেই বাড়ির মালিক এ সময় ঘরে বসে টিভি দেখছিলেন। বাড়ির মালিক ৮৩ বছরের বৃদ্ধা জয়সে কিংসলে হঠাৎ করেই ভীষণ জোরে একটা আওয়াজ শুনতে পেলেন। কিন্তু আওয়াজটা কোথা থেকে হলো তা তিনি বুঝতে পারলেন না। বৃদ্ধা অগত্যা বাইরে ছুটে গেলেন। কিন্তু কিচ্ছুই দেখতে পেলেন না তিনি।

তবে তিনি ঘরে ফিরে অনুমান করতে পারলেন গণ্ডগোলটা ছাদে কোথাও হতে পারে। এরপর বৃদ্ধা যা দেখলেন তা নিজের চোখে দেখার পরেও যেনো বিশ্বাস করতে পারলেন না। ও মা! তিনি দেখেন একটা আস্ত প্রাইভেট কার তার কাঠের ছাদের ওপর ঝুলছে! আবার ওই কারটি হতে আওয়াজও বের হচ্ছে। পরে তিনি বুঝতে পারলেন, একটি প্রাইভেট কার উড়ে এসে তার ছাদে হাজির হয়েছেন। তিনি বিস্মিত হলেন! এমন ঘটনা কী বাস্তবে ঘটা সম্ভব? কিন্তু তিনি দেখলেন, সত্যিই তাই ঘটেছে। বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকার জনগণতো প্রাইভেটকারটি দেখার জন্য ভিড় জমাচ্ছেন।

Advertisements
Loading...