আবারও মুক্তির তারিখ পেছালো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ চলচ্চিত্রের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও মুক্তির তারিখ পেছালো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ চলচ্চিত্রের! ১৩ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব ও জয়া অভিনীত ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’।

love story-2

‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ মুক্তি উপলক্ষে প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস মুভিজ প্রচার-প্রচারণাও শুরু করে দিয়েছিল। তবে শেষপর্যন্ত সেন্সরের ছাড়পত্র পায়নি এই ছবিটি। তাই নির্ধারিত তারিখে মুক্তি পাবে না ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ চলচ্চিত্রটি।

love story-2-2

‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ ছবির কাহিনীতে রয়েছে- শাকিব খান জাতীয় দলের ক্রিকেটার। ছবির বেশির ভাগ অংশজুড়েই রয়েছে ক্রিকেট। তাই ক্রিকেট বোর্ডের অনাপত্তিপত্র লাগবে বলে জানিয়েছে সেন্সর বোর্ড। আর সে কারণেই সেন্সর ছাড়পত্র দেওয়া হয়নি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত ২৮ অক্টোবর বিসিবির দুই প্রতিনিধি এই ছবিটি দেখেন। ক্রিকেটের নিয়মকানুন ঠিক রয়েছে কি না এবং বাংলাদেশের ক্রিকেটের ইমেজ যথাযথভাবে ফুটে উঠেছে কি না- সেসব বিষয়গুলো এই ছবিটি দেখে মতামত জানানোর কথা বিসিবির। কিন্তু এখন পর্যন্ত এর কোনো সুরাহা হয়নি।

love story-2-3

পরিচালক সাফিউদ্দিন সাফি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘ক্রিকেট বোর্ডের সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেছেন। এখনও ছাড়পত্র পাইনি। তবে ছবিটি আর এ বছর মুক্তি দেওয়া সম্ভব হবে না। কারণ হলো, সামনেই স্কুল-কলেজের পরীক্ষা, এরপর শীত। এ কারণে অন্তত ৪ মাস আমাদের অপেক্ষা করতে হবে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...