স্নেহশীল এক বাবা জুকারবার্গ কাহিনী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সন্তানের কাছে বাবা-মা সব সময়ই স্নেহশীল। তবে বিশ্ব সোস্যাল মিডিয়া ফেসবুকের কর্ণধার জুকারবার্গ বাবা হওয়ার পর স্নেহশীল এক বাবাতে পরিণত হয়েছেন যা এই ছবিটিই বলে দিচ্ছে।

Zuckerberg story of a loving father

ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গকে এই প্রজন্মের কেও চেনেন না, এমনটি হতেই পারে না। তবে তাঁকে এবার আরেক নতুন পরিচয়ে চিনছেন বিশ্ববাসী। আর সেটি হলো একজন বাবা হিসেবে। তবে সত্যিই জুকারবার্গ একজন স্নেহশীল বাবা। আজকের এই ছবিটিই বলে দিচ্ছে ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ একজন স্নেহশীল বাবা। তার একমাত্র মেয়ে ম্যাক্সিমা চ্যান প্রিসিলা বাবার ৪৬ বিলিয়ন ডলারের একমাত্র উত্তরাধিকারিণি।

গত মঙ্গলবার নিজের নবজাত কন্যাশিশুর সঙ্গে তাঁর এই ছবিটি ফেসবুকে শেয়ার করেন জুকারবার্গ নিজেই। ওই ছবিটির ক্যাপশনে ইংরেজি ভাষায় লেখা ছিল ‘ফুল অব জয়- উইথ লিটল ম্যাক্স’ অর্থ হলো, ‘পূর্ণ আনন্দে ছোট্ট ম্যাক্সের সঙ্গে’।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, ফেসবুকে নিজের পেজে সদ্যোজাত কন্যার ছবি শেয়ার করে এভাবেই কোটি কোটি ফেসবুক ব্যবহারকারীর সঙ্গে নিজের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ।

ছবিটিতে দেখা যাচ্ছে যে, কন্যাকে পাশে নিয়ে শুয়ে রয়েছেন জুকারবার্গ। সস্নেহে আগলে রেখেছেন এক টুকরো সোনামনিকে। ডায়াপার পরিহিত কন্যা ম্যাক্স শূন্যে তার পা’ দুটি নাড়াচ্ছিল- ছবি দেখেই সেটি বোঝা ‍যাচ্ছে। ইতিমধ্যে হাজার হাজার লাইক ও কমেন্ট পড়েছে এই ছবিটিতে।

উল্লেখ্য, ১ ডিসেম্বর জন্ম নেয় ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ এবং প্রিসিলা চ্যানের এই কন্যা সন্তান। মেয়ের জন্মের সঙ্গে সঙ্গেই জীবদ্দশাতেই ফেসবুকের ৯৯ শতাংশ শেয়ার বিলিয়ে দেওয়ার কথা ঘোষণা দেন এই দম্পতি। যার পরিমাণ ৪৫ বিলিয়ন ডলার।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...