মুক্তিযুদ্ধের নতুন চলচ্চিত্র ‘শোভনের স্বাধীনতা’ আজ মুক্তি পাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই মুখ ফেরদৌস-নিপুণ অভিনীত মুক্তিযুদ্ধের নতুন চলচ্চিত্র ‘শোভনের স্বাধীনতা’ আজ শুক্রবার মুক্তি পাচ্ছে।

Liberation of new film released

মুক্তিযুদ্ধের কাহিনী নিয়ে নির্মিত চলচ্চিত্রটি দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। মুক্তিযুদ্ধের অপর একটি চলচ্চিত্রে জুটি বেঁধেছেন এই দুই তারকা। এটি সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র। আজ ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘শোভনের স্বাধীনতা’।

Liberation of new film released-2

দেশের প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর পরিচালনায় ‘৫২ হতে ৭১’ নামে একটি নতুন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই জুটি। বাংলাদেশের বায়ান্নর ভাষা আন্দোলন হতে শুরু করে একাত্তরের মুক্তিযুদ্ধের সংগ্রামের গৌরবময় ইতিহাস তুলে ধরা হবে ওই চলচ্চিত্রটিতে। এই চলচ্চিত্রটিতে অভিনয় করবেন নিপুণ, ফেরদৌস ছাড়াও অমিত হাসান।

Liberation of new film released-3

পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেছেন, ‘ভাষা সৈনিকের দুই ছেলেকে নিয়ে এই চলচ্চিত্রের মূল কাহিনী। তাদের একজন স্বাধীনতা যুদ্ধের সময় মুক্তিযোদ্ধা ও অন্যজন রাজাকার। আসা করছি চলচ্চিত্রটি তরুণ প্রজন্মকে আরও উজ্জীবিত করবে।

Liberation of new film released-4

উল্লেখ্য, ‘একাত্তরের মা জননী’ নামে অপর একটি মুক্তিযুদ্ধের চলচ্চিত্রে অভিনয় করেন নিপুণ। তিনি ব্যাপক সুখ্যাতি অর্জন করেন এই ছবিতে অভিনয় করে। অপরদিকে নায়ক ফেরদৌস অভিনয় করেন দেলোয়ার জাহান ঝন্টুর ‘পোস্ট মাস্টার ১৯৭১’ চলচ্চিত্রে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...