নিরবের নতুন চলচ্চিত্র ‘মেয়ে কার’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি থেকে চলচ্চিত্রে আসা জনপ্রিয় অভিনেতা নিরবের নতুন চলচ্চিত্র ‘মেয়ে কার’। নিরবের বিপরীতে অভিনয় করবেন নবাগত চিত্রনায়িকা বুসরা।

Nirob

মডেল ও টিভির নাটকে অভিনয় করে যেমন জনপ্রিয় হয়েছিলেন ঠিক তেমনি বাংলা চলচ্চিত্রে এসেও সেই জনপ্রিয়তা ধরে রাখতে সমর্থ হয়েছেন অভিনেতা নিরব। নিরব বর্তমানে নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রে। এর ধারাবাহিকতা বজায় রেখেছেন অভিনেতা নিরব। সম্প্রতি ‘মেয়ে কার’ নামে নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন তাহমিনা জামান হিমিকা।

Nirob-2

আগামী ২০ ডিসেম্বর, বিএফডিসির মান্না কমপ্লেক্সের সামনে এই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। টানা ৩০ ডিসেম্বর পর্যন্ত এই চলচ্চিত্রের শুটিং চলবে বলে নির্মাতা সূত্রে বলা হয়েছে।

৬ নভেম্বর বিএফডিসির ভিআইপি কনফারেনস হলে এই চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। হিমু প্রোডাকশন প্রযোজিত এই চলচ্চিত্রের গান থাকবে মোট ৬টি। তারমধ্যে একটি আইটেম গানও থাকবে। চলচ্চিত্রটির চিত্রনাট্য এবং সার্বিক তত্বাবধায়ন করবেন আনোয়ার সিরাজী।

Nirob-3

উল্লেখ্য, নিরব অভিনীত অপর একটি চলচ্চিত্র ‘ভোলা তো যায় না তারে’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১৬ সালের ১৫ জানুয়ারি সারাদেশে মুক্তি পাওয়ার কথা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...