বিপদজনক ঝুঁকি নিয়ে ছাদের কার্নিশে সাইকেল চালানো দেখুন! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিপদজনক ঝুঁকি নিয়ে ছাদের কার্নিশে সাইকেল চালানোর মতো কৃতিত্ব দেখালেন স্কটিশ ট্রায়াল সাইক্লিং কিংবদন্তি ড্যানি ম্যাকঅ্যাসকিল।

roof of risk of dangerous cycling karnise

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, স্পেনের ছুটি-কাটানোর দ্বীপ প্রখ্যাত গ্রান কানারিয়ায় ঠিক কাঠবিড়ালের মতো নিশ্চয়তা এবং ক্ষিপ্রতা প্রদর্শন করলেন স্কটিশ ট্রায়াল সাইক্লিং কিংবদন্তি ড্যানি ম্যাকঅ্যাসকিল। এই বিপদজনক সেই ভিডিও ইউটিউবে বর্তমানে ভাইরাল হয়ে দেখা দিয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, ড্যানি ম্যাকঅ্যাসকিল স্কটল্যান্ডের আইল অফ স্কাই দ্বীপের বাসিন্দা। তিনি ২০০৯ সাল হতেই বিভিন্ন ভিডিও রিলিজ করে যাচ্ছেন। ২০১৪ সালের অক্টোবর মাসের কথা। ড্যানি আইল অফ স্কাই-এর কুইলিন রিজ নামধারী দুর্গম শৈলশিরায় বিএমএক্স সাইকেল চালানোর যে দুর্লভ ভিডিওটি তোলেন, সেটি মাত্র ৫ দিনের মধ্যে ১ কোটি বার ও বর্তমানে ৯ কোটি দেখা ছাড়িয়ে গেছে।

ড্যানি সংবাদ মাধ্যমকে বলেছেন, গ্রান কানারিয়া দ্বীপে তিনি তার ক্ষমতার ৮০ শতাংশ প্রদর্শন করেছেন। গ্রো-প্রো সাক্ষাৎকারে এ কথা বলেছেন ড্যানি। তিনি যে ছাদের কার্নিশে সাইকেলের চাকার ওপর ব্যালান্স করেছেন, অনেক সময় তা নীচের রাস্তা হতে ৩/৪ তলা উঁচু। কিন্তু তাতে কি? পড়ার ভয় নেই ড্যানির। সাইকেলসহ লাফ দিয়ে এ বাড়ির ছাদ হতে ওবাড়ির ছাদও ড্যানির কাছে কিছুই নয়। সবশেষে সাইকেল নিয়ে সমুদ্রে ঝাঁপ খাওয়ার দৃশ্যটাও এক অনবদ্য দৃশ্য। এভাবেই বিপদজনক সাইকেল চালিয়ে চমক দেখিয়েছেন ড্যানি।

দেখুন সেই দুর্লভ ভিডিওটি

Advertisements
Loading...