The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্বামীর মৃতদেহের পাশে ৫ মাস!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়েসের শেষপ্রান্তে এসেও স্বামীর সঙ্গে বিচ্ছেদ কোনোভাবেই যেনো মেনে নিতে পারছিলেন না। তাই স্বামীর মৃতদেহের পাশে ৫ মাস কাটিয়ে দিলেন এক স্ত্রী!

Beside body of her husband

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডের উত্তর ওয়েলিংটন নামক স্থানে। স্বামীর মৃত্যুর ৫ মাস পর্যন্ত তার মরদেহ আগলে রেখেছেন স্ত্রী নিজে। স্বামীর সঙ্গে বিচ্ছেদ কোনোভাবেই যেনো মেনে নিতে পারছিলেন না তাই এমন কাণ্ড করেছেন তিনি।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, ভারতীয় বংশোদ্ভূত ওই দম্পতি দীর্ঘদিন ধরে বসবাস করছেন নিউজিল্যান্ডের উত্তর ওয়েলিংটনে। ৫ মাস আগে মারা যান তার স্বামী। তার পরও তিনি স্বামীর মৃতদেহ আগলে রেখেছেন। শুধুমাত্র বসে থাকা নয়, প্রত্যেকদিন গোসলও করিয়েছেন স্বামীর মরদেহকে। নিয়মিত নাকি খেতেও দিয়েছেন! এমনকি বদলে দিয়েছেন জামাকাপড়ও। অবশেষে ডিসেম্বরে পুলিশ তার বাড়ি হতে উদ্ধার করে নিয়ে যায় ওই পচাগলা মৃতদেহ।

পুলিশ বলেছে, পচে যাওয়ার কারণে মৃতদেহটি শনাক্ত করা যায়নি। ওই মহিলা দেহটি তার স্বামীর বলে পুলিশকে জানালেও নিশ্চিত হওয়ার জন্য দেহটির দাঁতের নমুনা নিয়ে ডিএনএ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য, পঞ্চাশোর্ধ্ব ওই মহিলার স্বামী অসুস্থ থাকায় গত আগস্টে মৃত্যু হয়। আত্মীয়স্বজনকে সেই কথা সম্পূর্ণভাবে চেপে যান তার স্ত্রী। যে কারণে দেহ সৎকারের কোনও ব্যবস্থা করা হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...