নেলপলিশ খাওয়া এক নারীর গল্প!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি নেলপলিশ নারীদের সৌন্দর্য বৃ্দ্ধি করে। তারা হাত কিংবা নখে এই নেলপলিশ নেন এটিই স্বাভাবিক নিয়ম। কিন্তু আজ রয়েছে নেলপলিশ খাওয়া এক নারীর গল্প!

Nail-polish one woman's story of eating

নেলপলিশ হাত বা পায়ের নখেই নেওয়া হয়। আর এই নেলপলিশ নারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি ফ্যাশন পণ্য তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু কোনো নারী যদি সেই পণ্যকে নেশাতে পরিণত করেন তাহলে সেটি কেমন দাঁড়ায়? কারণ হলো নেশা অনেকেরই রয়েছে। কারও সেটা মদের নেশা, কারও আবার বই পড়ার, কেওবা তাস খেলায় নেশায় মত্ত থাকেন। কিন্তু তাই বলে নেলপলিশ খাওয়ার মতো অদ্ভুত নেশার কথা আগে কখনও শোনা যায়নি।

গোটা বিশ্বের মানুষ যখন স্টাইলের জন্য নেলপলিশ ব্যবহার করে ঠিক তখন ২৩ বছরের বার্থা নামের এক নারী সেই নেলপলিশ খাওয়ার নেশা করেন! বিভিন্ন রঙের নেলপলিশ খাওয়াটা বার্থার নিত্যদিনের নেশা।

জি নিউজে বলা হয়, বার্থা এমনও বলেছেন, গ্লিটার আর নীল রঙের নেলপলিশ খেতে তার সবচেয়ে বেশি ভাললাগে। নেলপলিশের নেশাটা ওর এতোটাই তীব্র যে কেও গিফট করলে সেটা নখে না লাগিয়ে সঙ্গে সঙ্গে খেয়ে ফেলে! বার্থার বয়স যখন ৫ বছর তখন হতে ও নেলপলিশ খাচ্ছে। এখন ২৩ বছর বয়স পর্যন্ত প্রায় ৩৬ গ্যালন নেলপলিশ সে খেয়ে ফেলেছে বলে একটি হিসাব তুলে ধরেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...