এক ওয়াটারপ্রুফ শাড়ির দাম দেড় লাখ টাকা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগে হয়তো আমরা এমন কোনো শাড়ির কথা শুনিনি। তবে এবার শোনা গেলো এক ওয়াটারপ্রুফ শাড়ির দাম নাকি দেড় লাখ টাকা!

waterproof Diamonds

ঘটনাটি ভারতের বেঙ্গালুরের। সম্প্রতি স্ত্রীর জন্য বিশেষ উপহার হিসেবে ওয়াটারপ্রুফ শাড়ি কিনেছেন ভারতের কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া। ওয়াটারপ্রুফ কসমেটিকের কথা অনেক শোনা গেলেও ওয়াটারপ্রুফ শাড়ির কথা শোনা গেলো এবারই প্রথম। কর্ণাটক সিল্ক ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েই এই শাড়িটি কিনেন তিনি। শাড়িটির দাম একলাখ নয় হাজার তিন’শ পঁচাশি রুপি। যা বাংলাদেশী টাকায় দেড় লাখের মতো। মুখ্যমন্ত্রীর শাড়ি কেনার পর হতেই ওয়াটারপ্রুফ শাড়ি কেনার প্রতি ঝোঁক বেড়েছে সাধারণ মানুষেরও। এই শাড়িটির বিশেষত্ব হলো বৃষ্টির দিনে এই শাড়ি পরে বের হলে কোনো ছাতার প্রয়োজন হবে না!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, কেবলমাত্র কানে শুনে তিনি শাড়িটি কিনেননি। কেনার আগে ভালো মতো যাচাইও করে নিয়েছেন মুখ্যমন্ত্রী। বেনারসীর মতো সোনালি জড়ির কাজ করা কমলা রঙের সিল্কের শাড়িটি কেনার পূর্বে তার মধ্যে পানি ঢেলে পরখ করে নেন তিনি। একটু-আধটু নয়, পুরো এক লিটার পানি শাড়ির মধ্যে ঢেলে দেন মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া। তবে অত পানিতেও শাড়িটি এতটুকু ভেজেনি! অপরদিকে ওয়াটারপ্রুফ হলেও শাড়িটি খুব একটা ভারি নয়। আবার দেখতেও একেবারে বেনারসী-কাঞ্জিবরমের মতোই। তাই পকেটে এতো টাকা না থাকলেও ধারে শাড়িটি বাড়ি নিয়ে যান মুখ্যমন্ত্রী পরে অবশ্য টাকা শোধ করে দেন তিনি।

এদিকে মুখ্যমন্ত্রীর শাড়ি কেনার খবর প্রকাশিত হওয়ার পর সাধারণ মানুষেরও ওয়াটারপ্রুফ শাড়ির কেনার আকর্ষণ বেড়েছে। ইতিমধ্যে অনেকগুলি ওয়াটারপ্রুফ শাড়ির অর্ডারও পেয়েছেন কর্ণাটক সিল্ক ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন- সেটিই জানা যায়।

Advertisements
Loading...