কণ্ঠশিল্পী ঐশী নতুন জীবনে পা রাখলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মূলত হৃদয় খানের হাত ধরে সঙ্গীতাঙ্গনে পা রাখেন কণ্ঠশিল্পী ঐশী। আলোচনায় আসেন নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশের পর। কণ্ঠশিল্পী ঐশী নতুন জীবনে পা রাখলেন।

singer Oishi put his foot in the new life

নিজের প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামে ইমরানের সঙ্গে তার গাওয়া ‘তুমি চোখ মেলে তাকালে’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পায় ব্যাপকভাবে। এরপর ঐশীর কণ্ঠে ‘দিল কি দয়া হয়না’ গানটি শ্রোতারা খুব পছন্দ করে। নোয়াখালীর মেয়ে ঐশী এতোদিন ঢাকা-নোয়াখালী যাতায়াতের মধ্য দিয়েই গান করে যাচ্ছেন। তবে ২০১৫ সালে এইচএসসি পাশের পর হতে ঢাকাতেই থেকেছেন বেশিরভাগ সময়। এবার তিনি পাকাপাকিভাবে ঢাকায় বসতি গড়লেন তার পরিবারের সঙ্গে।

ঐশী কলেজের গণ্ডি পেরিয়ে শুরু করেছেন মেডিকেলে পড়াশোনা। ভর্তি হয়েছেন ‘এমএইচ সমরিতা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে’। ১১ জানুয়ারি থেকে ক্লাস শুরু হয়েছে তার।

প্রথমদিন কেমন কাটল ক্লাসে? উত্তরে ঐশী বলেন, ‘মানুষের শরীর নিয়ে পড়াশোনা। আমি খুব এক্সসাইটেড। আমার অনেক ভালো লাগছে। মজার ব্যাপার হলো আমার সঙ্গে যারা পড়াশোনা করছেন তাদের অনেকেই লাশ দেখে ভয় পাচ্ছেন কিন্তু আমার মধ্যে কোন ভীতি কাজ করছে না। সবমিলিয়ে অন্যরকম এক অনুভূতি।’

কণ্ঠশিল্পী ঐশী বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। জানালেন বেশ কিছু মিক্সড অ্যালবামে গান করেছেন ইতিমধ্যে। পাশাপাশি গান করেছেন সিনেমা ও নাটকে। গান এবং পড়াশোনা সবমিলিয়ে ভালোই সময় পার করছেন কণ্ঠশিল্পী ঐশী।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...