দুটি ছবির নাম দিলেন পরীমনি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয়তার শীর্ষে ওঠা বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী হলেন পরীমনি। তাঁকে নিয়ে প্রযোজকরা এখন একের পর এক ছবি নির্মাণ করছে। এবার পরীমনি দুটি ছবির নাম দিলেন!

Gave names of two movies priyamani

অভিনেত্রীর নিকট হতে পাওয়া গল্প নিয়ে ছবি নির্মিত আগে অনেকবারই হয়েছে। কিন্তু ছবির নাম কখনও কোনো নায়িকার কাছ থেকে নেওয়া হয়নি। কিন্তু এবার দুটি ছবির নাম নেওয়া হলো বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির কাছ থেকে। আর সে নামই চূড়ান্ত করা হয়েছে ছবির জন্য। ঢাকাই চলচ্চিত্রে দুটি ছবির ক্ষেত্রে ঘটেছে এটি। আর এই দুটি ছবিরই নামকরণ করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

Gave names of two movies priyamani-2

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, নির্মাতা শাহ আলম মণ্ডলের সর্বশেষ ছবির নাম ছিল ‘ভালোবাসার চেয়ে একটু বেশি’। এখন নাম বদলে হয়েছে ‘আপন মানুষ’। অপরদিকে মালেক আফসারির ছবির নাম ছিল ‘নসিব’। তবে এখন এটির নাম বদলে হয়েছে ‘অন্তর জ্বালা’। এই দুটি ছবির নামই বদলে দিয়েছেন পরীমনি।

Gave names of two movies priyamani-3

আর তাই নিজের দেওয়া নাম ছবি দুটির জন্য চূড়ান্ত হওয়ায় অনেক উচ্ছ্বসিত পরীমনি নিজেও। এ প্রসঙ্গে পরীমনি বলেছেন, ‘পৃথকভাবে দুটি ছবির ক্ষেত্রেই এক অবস্থা হয়েছে। পরিচালকের মুখে গল্প শোনার পর হুট করেই নাম দুটি আমার মনে মধ্যে আসে। আর নাম দুটি আমার মুখ হতে শোনার পর দুই পরিচালকই আশ্চর্য হয়েছেন। তাঁরা খুশি হয়েই আমার দেওয়া নাম দুটি নিয়েছেন।’ তবে কবে থেকে এই ছবির কাজ শুরু হবে তা কিছুই বলা হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...