‘আমি সুন্দরী নারী’ ভিডিও ইউটিউবে সাড়া ফেলেছে [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘আমি সুন্দরী নারী’ ভিডিওটি ইউটিউবে সাড়া ফেলেছে। হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত, ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রের আইটেম গান ‘আমি সুন্দরী নারী’।

I am the most beautiful woman & YouTube

মাত্র কয়েক দিনে ১ লাখের উপরে দর্শক গানটি দেখেছেন। এই গানটিতে নেচেছেন লায়লা নাঈম ও কণ্ঠ দিয়েছেন ব্রিটেন প্রবাসী শিল্পী রুবাইয়াত জাহান।

‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে ‘কি যে করো ময়না’ শিরোনামে অপর আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী আসিফ আকবর এবং লেমিস। এই গান দুটি দর্শকরা ইচ্ছে করলেই তাদের মোবাইলের ওয়েলকাম টিউন হিসেবে নিতে পারবেন।

‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন- চিত্রনায়িকা মৌসুমী, সালাহউদ্দিন লাভলু, আনিসুর রহমান মিলন, এ টি এম শামসুজ্জামান, অরুণা বিশ্বাস, সোনিয়া হোসেন, রেবেকা, মারজুক রাসেল, শিমুল খান, শহীদুল ইসলাম সাচ্চু, চিকন আলি, জিয়া তালুকদার, সাদিয়া আফরিন, লায়লা নাঈম প্রমুখ।

গত বছরের অক্টোবরে চলচ্চিত্রটির দৃশ্যধারণ শুরু হয়। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রটির প্রযোজনা করছে ব্যাংক অব অডিও ভিজুয়াল আর্টস। ছবিটির এই গানটি বেশ সাড়া ফেলেছে।

দেখুন ভিডিও গানটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...