জিভ দেখানো এক ‘সেলিব্রেটি’ বিড়ালের গল্প!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ আপনাদের জন্য রয়েছে জিভ দেখানো এক ‘সেলিব্রেটি’ বিড়ালের গল্প! যে বিড়ালটি কেবলমাত্র জিভ দেখিয়েই ইন্টারনেট দুনিয়ায় হয়ে গেছে ‘সেলিব্রেটি’!

Showing tongue a celebrity, story of cat

দুনিয়া জোড়া সেলিব্রেটিদের কদর। তবে সেই সেলিব্রেটি যদি শুধুমাত্র জিভ দেখানোর মতো খুব সাধারণ একটি বিষয় হয় তাহলে আশ্চর্য না হয়ে পারা যায় না। এমই একটি বিড়ালের কথা বলা হচ্ছে যে বিড়ালটি শুধুমাত্র জিভ দেখিয়েই ইন্টারনেট দুনিয়ায় হয়ে উঠেছে ‘সেলিব্রেটি’। এই সেলিব্রেটি বিড়ালটির নাম মেলিসা। লম্বা জিহ্বার জন্য দিন দিন এই বিড়ালটি বিখ্যাত হয়ে পড়ছে।

তবে এই বিখ্যাত বিড়াল মেলিসার বিখ্যাত হওয়ার পিছনে অবশ্য বিজ্ঞানী আলবার্ট আইনস্টাইনের ‘গুরুত্বপূর্ণ’ অবদান রয়েছে বলে মনে করা হচ্ছে!

সংবাদ মাধ্যমে সেই কাহিনীও উঠে এসেছে। জানা যায়, আইনস্টাইনের একটি ছবি পাওয়া যায়; যেখানে তাকে জিভ বের করে থাকতে দেখা যায়। বিড়ালের ওই ছবিতে বিজ্ঞানী আইনস্টাইনের জিহ্বা বের করার ধরন অনেকটা মিলে গেছে। এই মিলের কারণেই মূলত বিড়ালটি বনে গেছে সেলিব্রেটি!

জানা গেছে, নতুন এই বিড়াল ‘সেলিব্রেটি’ মেলিসার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অ্যাকাউন্টও রয়েছে। সেখানে তার ফলোয়ার রয়েছে ৬ হাজারেরও অধিক। এই ফলোয়ারের মাধ্যমে এখন দুনিয়াজোড়া খ্যাতি অর্জন করতে চলেছে এই বিড়ালটি। যেখানে একজন মানুষকে এমন সেলিব্রেটি হতে কতো কাঠ-খড়ই না পোড়াতে হয়, সেখানে এই বিড়ালটি সামাজিক যোগাযোগ মাধ্যমের উসিলায় এখন ‘সেলিব্রেটি’!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...