টুথব্রাশ খেয়ে ফেলা এক যুবকের কাহিনী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই বিস্ময়কর যুবক বটে। কারণ দাঁতব্রাশ করতে গিয়ে যদি কেও সত্যিই ব্রাশটিই খেয়ে ফেলে তাহলে কেমন লাগবে? ঠিক তাই ঘটেছে। যুবকের পেটে পাওয়া গেছে ১৯টি টুথব্রাশ!

Toothbrush eaten story of a young man

শামিম নামে ময়মনসিংহে এক যুবকের পেটে অস্ত্রোপচার করে ১৯টি টুথব্রাশসহ নানাবিধ জিনিসপত্র বের করে এনেছেন চিকিৎসকেরা। সম্প্রতি শামিম নামে ৩২ বছর বয়সী ওই যুবকের পেটে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচার শেষে শামীমের পেট থেকে যেসব জিনিসপত্র বের করা হয় তার মধ্যে রয়েছে ১৯টি টুথব্রাশ, ৪টি মেসওয়াক (গাছের ডাল দিয়ে বানানো দাঁতন), একটি ভাঙা কাঁটাচামচ, ২টি প্লাস্টিকের টুকরো, এক টুকরো কাপড় ও ব্যাটারির ভেতরে থাকা ২টি সীসার দণ্ডও রয়েছে।

ডা. শফিকুল ইসলাম বিবিসিকে বলেছেন, ‘টুথব্রাশগুলো সম্পূর্ণ আস্ত ছিল দেখে আমরা সত্যিই বিস্মিত হয়েছি। এতো বড় এক একটি টুথব্রাশ আস্ত অবস্থায় তার পেটে ঢুকলো কি করে?’

Toothbrush eaten story of a young man-2

সম্প্রতি পেটে ব্যথা ও বমির উপসর্গ দেখা দিলে শামিম নামের ওই যুবককে হাসপাতালে নিয়ে আসেন তার আত্মীয়-স্বজনরা।

শামিমের পেটে এক্সরে করে একটি কাঁটাচামচসহ ৩টি ধাতব টুকরোর অস্তিত্ব আবিষ্কার করার পর চিকিৎসকরা অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

জানা যায়, অস্ত্রোপচারের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হলে প্রথম দফায় শামীম পালিয়ে যায়। পরে তাকে আবার ধরে নিয়ে আসে তারই আত্মীয়রা। এসময় তাকে ময়মনসিংহ শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে সেখানেই তার পেটে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

Advertisements
Loading...