স্বামী প্রেসিডেন্ট নির্বাচিত হলে নগ্ন হবেন ট্রাম্পের স্ত্রী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন মুলুকের নির্বাচন নিয়ে বেশ তোড়জোড় চলছে সাম্প্রতিক সময়। তবে মুসলমানদের বিরুদ্ধে কথা বলে ব্যাপক সমালোচনা সম্মুখিন হয়েছেন ট্রাম্প। নতুন খবর হলো, স্বামী প্রেসিডেন্ট নির্বাচিত হলে নগ্ন হবেন ট্রাম্পের স্ত্রী!

president's husband & wife naked

নগ্ন হওয়ার বিষয়টি আমরা দেখেছি ক্রিকেট খেলার ক্ষেত্রে। অনেক সময় নিজের পছন্দের দল জিতলে বিভিন্ন মডেলকে নগ্ন হওয়ার ঘোষণা দিয়েছেন। তবে এবার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ট্রাম্পের স্ত্রী এমন এক ঘোষণা দিয়ে আবার আলোচনার খোরাক হয়েছেন। তিনি বলেছেন, তার স্বামী প্রেসিডেন্ট নির্বাচিত হলে তিনি নগ্ন হবেন! এবার এমন একটি ঘোষণা দিলেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে অবস্থানকারী ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প।
যদিও তার এই ঘোষণাকে নির্বাচনী কৌশল বলে মনে করছেন অনেকেই।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, জন্মসূত্রে স্লোভেনীয় প্রাক্তন মডেল মেলানিয়ার শরীরী আবেদনে একদা মজেছিল সারাবিশ্ব। ক্যামেরার সামনে খোলামেলা পোশাকে যথেষ্ট সাহসী এবং সাবলীল হিসেবে পরিচিত ছিলেন ট্রাম্পপত্নী। সে অন্তত বছর ১৫ আগের কথা। তবে দেড় দশক পরেও সেই ঐশ্বর্যে মুগ্ধ হয়ে পড়েন জনগণ। আর জন্যেই মোক্ষম চাল দিয়েছেন মেলানিয়া। আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে স্বামী ডোনাল্ডের প্রচারে নিজের শরীর উন্মোচনের টোপ দিলেন এই সাবেক সুন্দরী। জানালেন, ডোনাল্ড প্রেসিডেন্ট হলে ভক্তদের তৃষ্ণা মেটাতে এবার মোহিনী স্ট্রিপ টিজ নাচবেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...