ঈদের জন্য নির্মিত হচ্ছে জাহিদ হাসানের টেলিফিল্ম ‘প্রিন্টিং মিসটেক’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী রোজার ঈদের জন্য নির্মিত হচ্ছে জাহিদ হাসানের টেলিফিল্ম ‘প্রিন্টিং মিসটেক’। এই নাটকটিতে জাহিদ হাসান একটি ব্যতিক্রমি ভূমিকায় অভিনয় করছেন।

Telefilm printing misateka

জাহিদ হাসানকে নিয়ে শুটিং শুরু হয়েছে টেলিফিল্ম ‘প্রিন্টিং মিসটেক’। নাটকটির গল্প লিখেছেন ফরহাদ আলম। নাটকটি পরিচালনা করছেন অরণ্য আনোয়ার।

এ বিষয়ে ফরহাদ আলম বলেন, ‘ঈদ মানেই যেহেতু আনন্দ, তাই আমরা হাসির একটি নাটকের শুটিং করেছি। আমরা মনে করি, টেলিফিল্মটি ঈদকে আরও রাঙিয়ে দিতে সাহায্য করবে।’

নাটকের গল্প নিয়ে নাটকটির গল্পকার ফরহাদ আলম বলেন, ‘গল্পে দেখা যাবে অভিনেতা জাহিদ হাসান একটি মেয়েকে ভালোবাসেন। মেয়েটির নাম ববিতা। তবে ববিতার পরিবারের পক্ষ হতে এই বিয়েতে কেও রাজি নন। তখন তিনি এলাকাবাসীর কাছে দোয়া নিয়ে বিয়ে করতে চান। এলাকাবাসীর কাছে দোয়া চাওয়ার জন্য ব্যানার টাঙানো হয় তাঁর পক্ষ হতে। সেখান লেখা হয়, ‘মো: ফরিদ হাসান সবিতাকে বিয়ে করার জন্য এলাকার সবার কাছে দোয়া প্রার্থী’- এর পর থেকেই শুরু হয় বিপত্তি। কারণ হলো, তিনি ভালোবাসেন ববিতাকে, তবে ব্যানারে ভুল করে লেখা হয় সবিতা। সকালে ঘুম থেকে উঠে সবাই দেখে জাহিদ হাসান সবিতাকে বিয়ে করতে চাইছে, এ জন্য সবার কাছে দোয়া চাইছে। সকাল হতেই তাঁর বাড়িতে এলাকার যতো সবিতা নামের মেয়ে রয়েছে, তারা ভিড় করছে। অন্যদিকে তাঁর প্রেমিকাকে কিছুতেই বোঝাতে পারছে না যে প্রিন্টিং মিসটেকের কারণে ববিতার বদলে হয়ে গেছে সবিতা। এই ধরনের একটি গল্প নিয়ে আমার লেখা গল্পটি নিয়ে নাটকটি পরিচালনা করছেন অরণ্য আনোয়ার।’

জাহিদ হাসানের সঙ্গে এই টেলিফিল্মে আরও অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, ড. ইনামুল হক, দিলারা জামান, জেনি, নোভা, সজীব প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...