The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিম টিভি অভিনেতা হতে চাননি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে টিভি নাটকের এক জনপ্রিয় অভিনেতা হলেন মোশাররফ করিম। টিভিতে যিনি এতো জনপ্রিয় হলেও বাস্তবে নাকি তিনি টিভি অভিনেতা হতে চাননি!

Mosharraf Karim

টিভি নাটকের জনপ্রিয় মুখ মোশাররফ করিম বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ইতিমধ্যে তিনি জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারও পেয়েছেন। অথচ টিভি নাটকের জনপ্রিয় মুখ মোশাররফ করিমের নাকি টিভি অভিনেতা হওয়ার কোনো খায়েসই ছিল না তার!

সম্প্রতি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মোশাররফ করিম বলেছেন, ‘আমি মঞ্চে অভিনয় করতাম। নব্বই দশকের দিকে নাটকের দল ‘নাট্যকেন্দ্রে’ যোগ দিই। তারপর হতে নিয়মিতভাবে মঞ্চে অভিনয় করি। আমার ইচ্ছে ছিল মঞ্চেই নিয়মিত অভিনয় করার। কখনই টিভি অভিনেতা হতে না চাইলেও শেষ পর্যন্ত হয়ে গেলাম টিভি অভিনেতা।’ ঠিক এভাবেই তার মনোভাব ব্যক্ত করলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

Mosharraf Karim-2

ছোটখাটো চরিত্রে অভিনয় করলেও মোশাররফ করিমের জীবন বদলে দেয় ‘ক্যারাম’ নাটকে অভিনয়ের পর। দুটি সিক্যুয়েলের এই নাটকে তিনি অভিনয় করেন জনপ্রিয় অভিনেত্রী তিশার বিপরীতে।

ওই নাটকের স্মৃতি মনে করে মোশাররফ করিম বলেন, ‘আমার জীবনের টার্নিং পয়েন্ট হলো ‘ক্যারাম’ নাটকে অভিনয়। অথচ সেই সময় আমার থাইল্যান্ডে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাওয়ার কথা ছিল। তবে আমার স্ত্রীর সঙ্গে পরামর্শ করেই মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ক্যারাম’-এ আমি অভিনয় করি। তারপরই সব বদলে যেতে থাকে।’

Mosharraf Karim-3

বর্তমানে জনপ্রিয় এই অভিনেতা ব্যস্ত রয়েছেন ঈদের নাটকে অভিনয় নিয়ে। আবার বেশ কয়েকটি ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন মোশাররফ করিম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...