তিন্নির অনৈতিক সম্পর্কের অভিযোগ তুললেন স্বামী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও ঘর ভাঙার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী তিন্নি। এবার তিন্নির অনৈতিক সম্পর্কের অভিযোগ তুললেন তার স্বামী!

tinni

চারিদিকে গুঞ্জন ছড়িয়ে পড়েছে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তিন্নির এই বিষয়টি নিয়ে। প্রথম স্বামী হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর মিডিয়ার আড়ালে চলে যান একসময়ের বহুল আলোচিত এই তারকা। তারপর হঠাৎ করেই বিয়ে করেন সাদকে। তবে সংবাদ মাধ্যমে খবরে বেরিয়েছে এই বিয়েও ভেঙে যেতে বসেছে।

তিন্নির স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বনিবনা না হওয়ায় গত তিন মাস ধরে তিন্নি স্বামী-সংসার ছেড়ে পৃথক বসবাস করছেন।

tinni-2আদনান হুদা সাদের সঙ্গে তিন্নি

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদ মাধ্যম জানিয়েছে, তিন্নির স্বামী সাদ সংসার টিকিয়ে রাখার চেষ্টা করলেও তিন্নির উদাসীনতা সম্প্রতি লক্ষ করা যায়। অবশ্য সাদের সাম্প্রতিক ফেসবুক পোস্টগুলো হতেও সেটাই অনুমান করা যাচ্ছে। বর্তমানে তিন্নি ও সাদ দু’জন পৃথক থাকছেন।

বেশ কিছুদিন পূর্বে তিন্নির স্বামী সাদ ফেসবুক স্ট্যাটাসে ইচ্ছেমতো বাড়ির বাইরে রাত কাটানো, কন্যা আরশীর খোঁজ-খবর না রাখাসহ তিন্নির বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তোলেন। সেইসঙ্গে এক বন্ধুর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক, নেশা করার মতো অভিযোগও তোলেন সাদ।

tinni-3হিল্লোলের সঙ্গে তিন্নি

সংবাদ মাধ্যম বলেছে, এ বিষয়গুলো জানতে তিন্নি ও তার স্বামী সাদের মুঠোফোন একাধিকবার যোগাযোগ করা হলেও নম্বর বন্ধ পাওয়া যায়।

তবে সাদ ও তিন্নির ঘনিষ্ঠ কয়েকটি সূত্র বলেছে, সাদ ও তিন্নির সংসার ভাঙা এখন কেবল সময়ের ব্যাপার মাত্র।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে গোপনে বিয়ে করেন তিন্নি।
বিয়ের বছরখানেক পর গত অক্টোবরে সেটি জানাজানি হয়। এর পূর্বে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান হিল্লোলকে। বিয়ের কয়েক বছর পর তাদের ছাড়াছাড়ি হয়। দুই স্বামীর দুটি কন্যা সন্তান রয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...