ঈদে মুক্তির মিছিলে যোগ হয়েছে পরীমনির ‘আপন মানুষ’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসছে ঈদে পরীমনির ‘রক্ত’ ছবিটি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত সেটি আর হচ্ছে। তবে ঈদে মুক্তির মিছিলে যোগ হয়েছে পরীমনির ‘আপন মানুষ’!

Bappi-pori-moni

গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ঈদে মুক্তি পাবে পরীমনি অভিনীত ‘রক্ত’ ছবিটি। কিন্তু হঠাৎ করেই আবার খবর শোনা গেলো ‘রক্ত’ ছবিটি এখনও মুক্তির জন্য প্রস্তুত নয়। অর্থাৎ ঈদে ‘রক্ত’ মুক্তি পাচ্ছে না। তাহলে কী দর্শকরা হতাশ হবেন। পরী ভক্তরা কী নিরাশ হবেন? না। পরী ভক্তদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই। এবারের ঈদে পরীমনি অভিনীত ‘আপন মানুষ’ ছবিটি মুক্তির কাতারে এসেছে।

পরীমনি অভিনীত ‘আপন মানুষ’ ছবিটিতে তার বিপরিতে আছেন বাপ্পী। দীর্ঘদিন পর ঈদে আবার বড় পর্দায় দেখা যাবে জনপ্রিয় এই নায়ককে।

Bappi-pori-moni-2

‘আপন মানুষ’ ছবিটি ছবিটি পরিচালনা করেছেন শাহ আলম মণ্ডল। তিনি বলেছেন, ‘রক্ত’ মুক্তি না দেওয়ার ঘোষণা শুনে তারা এগিয়ে এসেছেন।

এবারের ঈদে মুক্তির মিছিলে রয়েছে নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের ছবি ‘বসগিরি’। এই ছবিটিতে নতুন নায়িকা বুবলি। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া ‘রক্ত’র পরিবর্তে মুক্তি দিচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম কি বুঝিনি’। এই ছবিটিতে জুটি বেঁধেছেন শুভশ্রী ও ওম। অর্থাৎ আসছে ঈদে পরীমনিকে লড়তে হবে দেশের এক নম্বর নায়ক শাকিব খান ও ভিনদেশি দুই নায়ক-নায়িকার সঙ্গে।

‘আপন মানুষ’ পরীমনির সঙ্গে বাপ্পীর দ্বিতীয় ছবি। এদিকে বাপ্পী বলেছেন, ‘হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো অসাধারণ একটি গল্প রয়েছে এই ছবিটিতে। অ্যাকশন, প্রেম, কমেডি- সবকিছুই পাবেন দর্শকরা।’

‘আপন মানুষ’ ছবিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন নবাগত শ্রাবণ সাহা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ প্রমুখ। ‘আপন মানুষ’ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কনক চাঁপা, মনির খান, ন্যানসি, রমা, কোনাল ও ইমরান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...