বাজারে এলো অপ্পোর সেলফি এক্সপার্ট মোবাইল এফ১এস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি বিপ্লবকে আরও এক ধাপ এগিয়ে নিতে স্মার্টফোন জগতে বাজারে এলো সেলফি এক্সপার্ট ফোন ‘অপ্পো এফ১এস’।

appo F1S

সম্প্রতি রাজধানীর র্যাডিসন হোটেলের ওয়াটার গার্ডেনে নতুন এই স্মার্টফোনটি উন্মোচন করা হয়। ফোনটির পার্টনার মোবাইল ফোন হলো অপারেটর বাংলালিংক।

অপ্পো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি ওয়াই ফোনটি সম্পর্কে বলেন, ‘বাংলাদেশ আমাদের কাছে গুরুত্বপূর্ণ একটি বাজার। বাংলাদেশে চলমান সেলফি উন্মাদনায় ভাসতে গ্রাহকরা খুঁজছেন চমৎকার ফ্রন্ট ক্যামেরাসহ স্মার্টফোন।’

বাংলালিংকের চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ বলেছেন, ‘নতুন এই স্মার্টফোনটি বাংলালিংকের ডিজিটাল সেবার সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়ে দেবে।’

ওই অনুষ্ঠানে জানানো হয়, অপ্পোর সাড়া জাগানো এফ১ এর আরও উন্নত সংস্করণ এটি। ফোনটির সামনে রয়েছে ১৬ মেগা পিক্সেল ক্যামেরা, যা দিয়ে দিনে-রাতে অসাধারণ সেলফি তোলা সম্ভব।

নতুন এই ফোনটিতে আরও রয়েছে মাত্র ০.২২ সেকেন্ড ফিঙ্গারপ্রিন্ট রিডার, ৫.৫ ইঞ্চি ফ্রন্ট ডিসপ্লে, অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম ও ৩০৭৫ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি সেলফির জন্য বর্তমান সময়ের সবচেয়ে ভালো ফোন হবে বলে জানানো হয়েছে।

Advertisements
Loading...