ব্রেকিং নিউজ: গুলশানে শোরুমে অভিযানে আটক হয়নি কেও, পরিত্যক্ত ব্যাগ উদ্ধার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কয়েকজন সন্দেহভাজনের অবস্থানের খবর পেয়ে রাজধানীর গুলশানে ইলেকট্রনিকস পণ্যসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান এলজির একটি শোরুমে অভিযান চালায় পুলিশ। কাওকে আটক করা হয়নি। তবে একটি পরিত্যক্ত ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। বিশেষজ্ঞরা এটি পরীক্ষা করছেন।

gulshan lg

আজ (মঙ্গলবার) সকালে পুলিশ খবর পায় যে গুলশানের উদয় টাওয়ারে সন্দেহভাজনরা প্রবেশ করেছে। এ সংবাদ পাওয়ার পর সকাল থেকে ভবনটি ঘিরে রাখে আইনশৃংখলা বাহিনীর সদস্যা।

স্থানীয় পুলিশের তথ্যের ভিত্তিতে জানা যায়, এলজি শোরুমের ভেতর ৩/৪ জন যুবক প্রবেশ করে। তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। সেই খবরের ভিত্তিতে সোয়াট, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন এবং পুলিশের বিশেষ দল ভবনটি ঘেরাও করে রাখে। তারপর তারা এলজি শোরুমের ভেতর অভিযান চালায়। সেখানে কাওকে পাওয়া যায়নি। তবে শোরুমটিতে দুটি কালো রঙের ব্যাগ পাওয়া যায়। ব্যাগ দুটিতে কী রয়েছে, তা জানতে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।

এক পুলিশ কর্মকর্তা সংবাদ মাধ্যমকে বলেন, যারা প্রবেশ করেছিল, তারা হয়তোবা ভবনের পেছনের গ্রিল কেটে বেরিয়ে গেছে।

উল্লেখ্য, এলজির শোরুমটি মুঠোফোন অপারেটর রবির প্রধান কার্যালয়ের ঠিক পাশে অবস্থিত। ওই শোরুমের পাশে এনসিসি ব্যাংক এবং এনআরবি ব্যাংকের শাখাও রয়েছে। নিরাপত্তার জন্য তিনটি প্রতিষ্ঠানের গেট বন্ধ রাখা হয়েছে বলে সংবাদ মাধ্যমের খবরে জানা যায়।

Advertisements
Loading...