প্রথম প্রেমের কথা প্রকাশ করলেন টিভি অভিনেত্রী বাঁধন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রেম বা ভালোবাসার কথা অনেকেই গোপন করেন। বিশেষ করে তারাকারা এই কাজটি বেশি করেন। তবে রাখ-ঢাক না করে টিভি অভিনেত্রী বাঁধন প্রথম প্রেমের কথা প্রকাশ করলেন।

badhon

ভালোবাসার কথা অনেক তারতায় গোপন করেন। সংবাদ মাধ্যমে প্রকাশ পাওয়ার পরও সেটি অস্বীকার করেন। সেটিই যেনো স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে। তবে একটু ব্যতিক্রমি সাহস দেখালেন টিভি অভিনেত্রী বাঁধন। নিজের প্রথম ভালোবাসার কথা অপকটে প্রকাশ করলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি বলেন, ‘আমি একটি ছেলেকে খুব ভালোবাসতাম, তবে সেই ছেলেটি আমাকে প্রত্যাখ্যান করেছিল।’

তবে এটিকে অনেকেই নাটকের ডায়লগ মনে করতে পারেন। কিন্তু আসলে তা নয়, অভিনেত্রী বাঁধনের বাস্তব জীবনের ঘটনা এটি।

প্রথমবার প্রত্যাখ্যাত হলেও থেমে থাকেননি তিনি। শাহরুখ খানকে নিজের থেকেও বেশি ভালোবাসেন বাঁধন! বলিউড বাদশা শাহরুখ খানকে নাকি নিয়মিতভাবে চিঠি লিখে পাঠাতেন এই অভিনেত্রী!

badhon-002

শাহরুখকে নিয়মিত চিঠি লিখতে ভুল করেন না অভিনেত্রী বাঁধন। তবে তার এই লেখা ব্যর্থই থেকে যায়। কারণ তার উত্তর কোনো দিনই দেননি বলিউড বাদশা শাহরুখ। কাজের ফাঁকে ফাঁকে প্রতিমুহূর্তে শাহরুখকে চিঠি লিখেন। শাহরুখের প্রতি ভালোবাসা এতোটুকু কমেনি।

সম্প্রতি একটি টিভি চ্যানেলে এক অনুষ্ঠানে ভক্ত-দর্শকদের উদ্দেশ্যে নিজের এমন একটি অজানা কথা জানিয়েছেন। শুধু তাই নয়, মিডিয়ায় আসার পর, শাকিব খান ও ইমনের সঙ্গে মূলধারার চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পাওয়ার কথাও বলেছেন ওই অনুষ্ঠানে। তবে তিনি জানিয়েছেন, নানা কারণে সেসব ছবিতে অভিনয় করা হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...