বাপ্পি লাহিড়ী বাংলাদেশের ছবিতে মিউজিক করলেন একযুগ পর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের ছবিতে মিউজিক করলেন উপমহাদেশের নন্দিত সঙ্গীত ব্যক্তিত্ব বাপ্পি লাহিড়ী। দীর্ঘ প্রায় এক যুগ পর এই অংশগ্রহণ।

bappi-lahiri-bangladeshi-film-music

জানা গেছে, দীর্ঘদিন পর এসে সুদীপ কুমার দীপের লেখা একটি গানের মিউজিক করেছেন বাপ্পি লাহিড়ী। গানটি আজাদ খান পরিচালিত যৌথ প্রযোজনার ‘দোস্ত দুশমন’ ছবির। গানে কণ্ঠ দিবেন উপমহাদেশের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী অলকা ইয়াগনিক এবং কণ্ঠশিল্পী শান।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় বাপ্পি লাহিড়ী বলেছেন, ‘গানের লিরিক খুব সুন্দর। সুর করতে মোটেও কষ্ট হয়নি। শান আর অলকাও গানটির প্রশংসা করেছে। আমি বাংলাদেশে আরেকটা হিট সং পাচ্ছি। আশা করছি এই গানটি ফাটিয়ে দেবে।’

bappi-lahiri-bangladeshi-film-music-2

উল্লেখ্য, এই ‘দোস্ত দুশমন’ ছবিটি ১৯৭৭ সালে মুক্তি পাওয়া দেওয়ান নজরুল পরিচালিত ‘দোস্ত দুশমন’ ছবির রিমেক। হিন্দি ‘শোলে’র এই রিমেকে অভিনয় করেছিলেন সোহেল রানা, ওয়াসিম ওজসীম। দীর্ঘ ৩৯ বছর পর আবারও ছবিটি বাংলায় রিমেক করছেন আজাদ খান।

এবারের এই ‘দোস্ত দুশমন’ ছবিতে অভিনয় করছেন তরুণ প্রজন্মের নায়ক জয় চৌধুরী। এ ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন বিজয় খান, অমিত হাসান, আশিষ বিদ্যার্থী (ভারত), রজতাভ দত্ত, সুপ্রিয় চ্যাটার্জি, লাবনী সরকার, কাজী হায়াৎ, কমল পাটেকার প্রমুখ। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মাণ করছে বাংলাদেশের একে প্রোডাকশন এবং ভারতের জুপিটার ফিল্মস। বাংলাদেশে ছবিটি পরিবেশনার দায়িত্ব পালনে কারিগর ফিল্মস।

Advertisements
Loading...