শাকিব খানের সঙ্গে ‘চুপি চুপি প্রেম’ করছেন পরীমনি?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই ছবির কিং খান হিসেবে খ্যাত শাকিবের সঙ্গে ‘চুপি চুপি প্রেম’ করছেন চিত্রনায়িকা পরীমনি? সত্যিই কী তাই?

shakib-pori

গত কিছুদিন ধরে তারা কক্সবাজারে অবস্থান করছেন। সমুদ্র সৈকতের বিভিন্ন স্থানে তারা ঘুরে বেড়াচ্ছেন এবং জমিয়ে প্রেম করছেন।

আসলে শফিক হাসানের ‘ধূমকেতু’ চলচ্চিত্রের ‘চুপি চুপি প্রেম’ শিরোনামের গানের দৃশ্য ধারণে অংশ নেন শাকিব-পরীমনি। গত ১ অক্টোবর হতে তারা এ গানের শুটিং করছেন।

এই গানটিতে কণ্ঠ দিয়েছেন খেয়া এবং ইমরান। গানটির নৃত্য পরিচালনা করেন মাসুম বাবুল। তাছাড়া এই জুটি কক্সবাজারে আরও একটি গানের শুটিং করবেন বলেও নির্মাতা সূত্রে জানানো হয়েছে।

shakib-pori-2

পরিচালক শফিক হাসান বলেন, ‘ধূমকেতু’ সিনেমার শুধু দুইটি গানের শুটিং বাকি ছিল। গত ১ অক্টোবর হতে এ গানগুলোর শুটিং শুরু করেছি। সিনেমার সকল কাজ ইতিমধ্যে শেষ করেছি। চলতি বছর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এই চলচ্চিত্রটিতে ৬টি গান থাকছে। একটি আইটেম গানও রয়েছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন, আহমেদ হুমায়ুন। আর কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। এই চলচ্চিত্রটির চিত্রনাট্য, কাহিনী ও সংলাপ লিখেছেন মুনির রেজা।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনীনির্ভর চলচ্চিত্রটিতে শাকিব-পরীমনি ছাড়াও অভিনয় করেছেন, তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি, আলিরাজ প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...