হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ উপন্যাস অবলম্বনে ছবি নির্মাণ করবেন মেহের আফরোজ শাওন। সেই ছবির নায়িকা হচ্ছেন মাহিয়া মাহি।

night-of-stars

এই সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ান বাঁধন কুমার সাহাকে।

গত শনিবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে জমকালো এক আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগিতার পুরস্কার হিসেবে বাঁধন পাচ্ছেন এই সিনেমায় কাজ করার সুযোগ।

কিংবদন্তি লেখকের গল্পে কাজ করার সুযোগ পেয়ে বাঁধন নিজেকে পরম সৌভাগ্যবান মনে করছেন। তিনি বলেছেন, ‘আমি অসম্ভব খুশি। পাশাপাশি এও বলতে চাই, ছবিটির সঙ্গে সংশ্লিষ্টরা আমার ওপর যে বিশ্বাস রেখেছেন, আমি তার মর্যাদা রাখার চেষ্টা করবো।’

পাঁচ’শ তরুণের মধ্য হতে চূড়ান্তপর্বে বেছে নেওয়া হয় সেরা ৫ প্রতিযোগীকে। সবাইকে পেছনে ফেলে ‘হিরো’ হন বাঁধন কুমার সাহা। পুরস্কার হিসেবে তিনি আরও পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ মিতসুবিসি গাড়ি এবং ১ লাখ টাকা। ছবিটি নিবেদন করবে ফেয়ার অ্যান্ড লাভলী এবং পরিবেশন করবে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

উল্লেখ্য, হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মেহের আফরোজ শাওনের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে অভিনয় করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবার ‘নক্ষত্রের রাত’ সিনেমায় তার বিপরীতে বড়পর্দায় অভিষেক ঘটবে বাঁধনের।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...