কনকচাঁপার একক অ্যালবাম বাজারে আসছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বছর পর জনপ্রিয় কণ্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপার একক অ্যালবাম বাজারে আসছে।

kanak-campa

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বর্তমানে তার ‘আমাদের খেলাঘর ইসকুল’ শিরোনামে অনলাইনে একটি সঙ্গীত স্কুলে প্রশিক্ষকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। শত ব্যস্ততার মধ্যেও নিয়মিত তিনি এই স্কুলে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দিয়ে চলেছেন। ৫ বছর ধরে তিনি এই স্কুলটি পরিচালনা করছেন। স্কুল, নিজের সংসার, স্টেজ শো, গান সবকিছু নিয়ে ব্যস্ত সময় পার করছেন কনকচাঁপা।

দুই বছর পর তার ভক্তদের জন্য সুখবর হলো একক অ্যালবাম নিয়ে শ্রোতামহলে আসছেন কণ্ঠশিল্পী কনকচাঁপা। ইতিমধ্যে তিনি নতুন এই অ্যালবামের কাজ শুরু করে দিয়েছেন। এই অ্যালবামে একাধিক গীতিকবির ৮টি গান থাকবে।

kanak-campa-2

সবগুলো গানের সুর-সঙ্গীত করবেন মইনুল ইসলাম খান। তবে সিংহভাগ মেলোডি ঘরানার হবে বলে জানিয়েছেন কনকচাঁপা।

নতুন অ্যালবাম প্রসঙ্গে কনকচাঁপা বলেন, ‘আরও আগেই এই অ্যালবামটি প্রকাশ করার ইচ্ছে ছিল। তবে সম্প্রতি আমার একক চিত্রপ্রদর্শনী (দ্বিধার দোলাচল) এবং মেয়ের সন্তান হওয়ায় এই কাজে পরিপূর্ণভাবে সময় দিতে পারিনি। কিন্তু এখন আমার সব ব্যস্ততা এই নতুন অ্যালবামটিকে ঘিরেই। সময় নিয়ে ভালো কিছু গান শ্রোতাদের জন্য করবো বলে আশা করছি।’

উল্লেখ্য, কনকচাঁপা বর্তমানে নিয়মিত বিদেশ সফর করছেন। সম্প্রতি তিনি ইতালি এবং অস্ট্রেলিয়ায় বেশ কিছু স্টেজ শো করে প্রবাসীদের মনোমুগ্ধ পরিবেশনা উপহার দিয়েছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...