১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে হিল্লোল-নওশীনের ‘মুখোশ মানুষ: দ্য ফেক’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুদিন হলো কাজ শেষ হলেও নানা কারণে হিল্লোল-নওশীনের ‘মুখোশ মানুষ : দ্য ফেক’ ছবিটি থেমে ছিলো। এটি ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি চলছে।

mask-man-the-fake

বর্তমান সময়ের এক আলোচিত অভিনেত্রী নওশীন। অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েও বর্তমানে সময় দেন নিজেদের ব্যবসা থার্ডবেল ও চাকরিতে।

শুধু নাটক নয়, চলচ্চিত্রেও অভিনয় করছেন নওশীন। তবে তার অভিনীত কোনো ছবিই আলোর মুখ দেখেনি। নানা কারণে আটকে গেছে ছবিগুলো। এবার বোধহয় নওশীনের ভাগ্য সহায়ক হয়েছে।
তার অভিনীত ‘মুখোশ মানুষ : দ্য ফেক’ চলচ্চিত্রটি আগামী ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে যাচ্ছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ছবিটির পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল।

nowshin

এই চলচ্চিত্রটিতে নওশীনের বিপরীতে অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল ও কল্যান। প্রথমে ছবিটি টেলিফিল্ম হিসেবে নির্মাণ করা হলেও পরবর্তীতে এতে দৃশ্য সংযোজন বিয়োজন করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে রূপ দিয়েছেন নির্মাতা।

naosin-03

উল্লেখ্য, ইতিপূর্বে সিনেমাটির প্রকাশিত ট্রেইলারে হিল্লোল ও নওশীনের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে ব্যাপক সমালোচনা হয়। তবে এসব দৃশ্যের সংস্কার করেই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে রূপ দেওয়া হয়েছে বলে জানান পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...