‘মা’ চলচ্চিত্র: অপু বিশ্বাস আউট, বুবলী ইন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবার শুরু হতে চলেছে কালাম কায়সার পরিচালিত ‘মা’ চলচ্চিত্রের শুটিং। ছবিটির নায়িকা অপু বিশ্বাস নিরুদ্দেশ হওয়ার পর শুটিং থেমে যায়। তবে ছবিতে নতুন নায়িকা বুবলী।

apu-biswas-out-in-bubli-01

এই ছবিতে নায়িকা হিসেবে কাজ শুরু করেন অপু বিশ্বাস। বছরের শুরুতেই ছবির শুটিংয়ে অংশও নেন তিনি। তবে অজ্ঞাত কারণে অপু বিশ্বাস চলচ্চিত্র হতে সরে দাঁড়ান। যে কারণে অনেকটা বাধ্য হয়েই ছবির কাজ বন্ধ করে দিতে হয় নির্মাতাদের। এবার নায়িকা বুবলীকে নিয়ে শুরু হচ্ছে ছবিটি। বুবলীর বিপরীতে এই ছবিতে নায়ক হিসেবে থাকছেন শাকিব খানই।

apu-biswas-out-in-bubli-02

নায়িকা বুবলী বলেছেন, “আমি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। একেবারেই নতুনভাবে অ্যারেঞ্জমেন্ট করা হচ্ছে ‘মা’ ছবিটি। গল্পও পরিবর্তন করে সময় উপযোগী করা হচ্ছে। আশা করি, দর্শকের সামনে ভালো আরেকটি ছবি নিয়ে আসতে পারবো।”

পরিচালক কালাম কায়সার বলেন, ‘বছরের শুরুতেই আমি এই ছবি শুরু করেছিলাম। তখন ছবির নায়িকা ছিলেন অপু বিশ্বাস। কিছুদিন ছবির শুটিংও করেছিলাম, সেখানে অপু বিশ্বাসের শুটিংও করা হয়। তিনি যেহেতু অনেক দিন ধরেই আমাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন, তাই ছবিটি নতুনভাবে নতুন নায়িকা নিয়ে আমরা শুরু করতে চলেছি। শাকিব ও বুবলী ইতিমধ্যে ভালো কাজ দর্শককে উপহার দিয়েছেন। সে জন্যই আমার এই ছবিতে বুবলীকে চুক্তিবদ্ধ করেছি। বর্তমানে গল্প গোছানোর কাজ চলছে। আগে যে গল্পটি নিয়ে কাজ শুরু করেছিলাম, সেই গল্প এখন আরও ভালো করে গুছিয়ে সময় উপযোগী করে দর্শকের সামনে নিয়ে আসতে চলেছি।’

apu-biswas-out-in-bubli-03

জানা গেছে, ‘মা’ ছবিতে দুই মায়ের চরিত্রে অভিনয় করবেন আনোয়ারা এবং আফরোজা বানু।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...